সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

প্রথমবার একসঙ্গে পরী-বুবলী

বিনোদন রিপোর্ট
  ২৭ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০

প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মসের কর্ণধার ফারজানা মুন্নী ও কৌশিক হোসেন তাপস অনেক দিন ধরেই বলে আসছেন, তারা সিনেমা প্রযোজনা করবেন। এমনকি তারা এও জানিয়েছেন চলতি বছর তারা বিষয়টি নিয়ে আটঘাট বেঁধে নেমেছেন। ইতোমধ্যে দুটি প্রজেক্টের ঘোষণাও দিয়েছেন। একটি সিনেমা পরিচালনা করছেন তানিম রহমান অংশু। তবে সিনেমার নাম কিংবা শিল্পী সংক্রান্ত কোনো তথ্যই এখনও প্রকাশ করেননি তারা। সর্বশেষ জানা গেছে 'খেলা হবে' নামে একটি সিনেমা নির্মাণ করছেন তারা। আর এই সিনেমার অন্যতম চমক হচ্ছে এতে ঢালিউড নায়িকা পরীমনি ও শবনম বুবলী একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন।

'খেলা হবে' শিরোনামের এ সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো তারা একত্রে কাজ করছেন। সিনেমাটি নির্মাণ করছেন 'ন ডরাই'খ্যাত পরিচালক তানিম রহমান অংশু। আর টিএম ফিল্মসের প্রযোজনায় সিনেমাটি নির্মাণ হচ্ছে। এদিকে সিনেমাটি নিয়ে এখনও নির্মাতা কিংবা প্রযোজনা সংস্থা থেকে কোনো ঘোষণা কিংবা বার্তা দেওয়া হয়নি।

'খেলা হবে' বিষয়ে নীরবতা পালন করছেন পরিচালক ও ভারতে শুটিংয়ের অনুমতি পাওয়া শিল্পীরা। তবে নির্মাতা কেবল এটুকু জানিয়েছেন, তারা সিনেমাটি করছেন। অবশ্য তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের একটি নোটিশের সুবাদে খবরটি প্রকাশ্যে এসেছে। ২৪ সেপ্টেম্বর মন্ত্রণালয়ের উপসচিব সাইফুল ইসলাম স্বাক্ষরিত ওই নোটিশে 'খেলা হবে' সিনেমার নির্মাতাসহ ১২ জন শিল্পী-কুশলীকে ভারতে গিয়ে শুটিংয়ের অনুমতি দেওয়া হয়েছে। সেখানে শিল্পীর তালিকায় পাওয়া গেল পরীমনি ও বুবলীর নাম। সঙ্গে আছেন মুশফিক ফারহান, আজাদ আবুল কালাম, মিশা সওদাগর, শহীদুল আলম সাচ্চু প্রমুখ। আজ ২৭ সেপ্টেম্বর থেকে আগামী ২১ অক্টোবরের মধ্যে এই শুটিং সম্পন্ন করতে হবে বলেও উলেস্নখিত ওই নির্দেশনায় বলা হয়েছে। তবে এ কথা সত্য যে, ঢালিউড নায়িকা পরীমণি ও শবনম বুবলী দুজনের ক্যারিয়ারের বয়স প্রায় কাছাকাছি। সিনেমার সংখ্যায়ও খুব একটা ফারাক নেই। আবার পেশাগত জীবন ছাপিয়ে তাদের ব্যক্তিজীবন নিয়ে চর্চা-বিতর্কের বিষয়েও বেশ ভালোই দারুণ মিল। সেই নায়িকাদ্বয় এবার একসঙ্গে, একই সিনেমায় কাজ করতে যাচ্ছেন। এখন দেখার বিষয় জনপ্রিয়তার শীর্ষে থাকা এই দুই নায়িকার অভিনয় দর্শকরা কতটা গ্রহণ করেন।

প্রসঙ্গত, বাংলাদেশ ও ভারতের রাজনীতিতে 'খেলা হবে' সংলাপটি বেশ পরিচিত। নারায়ণগঞ্জের এক রাজনীতিবিদের মুখ থেকে আসা কথাটি সীমান্ত ছাড়িয়ে পশ্চিমবঙ্গের রাজনীতি অঙ্গনেও চর্চিত হয়েছে। শুধু তাই নয়, কিছুদিন আগে মুক্তি পাওয়া বলিউডের 'রকি অউর রানি কি প্রেম কাহানি' সিনেমাতেও এই সংলাপটি ব্যবহৃত হয়েছে। এছাড়া টলিউডের 'আবার প্রলয়' ওয়েব সিরিজে এই শিরোনামে একটি গান রয়েছে, যেখানে ঢাকার নায়িকা নুসরাত ফারিয়া পারফর্ম করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে