শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

কাপাসিযায় তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় পানি বিতরণ

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি
  ২৯ এপ্রিল ২০২৪, ১৮:৩০
কাপাসিযায় তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় পানি বিতরণ

গাজীপুরের কাপাসিয়ায় তীব্র তাপদাহের কারণে তৃষ্ণার্ত ও ক্লান্ত মানুষের মাঝে বিনামূল্যে সুপেয় পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন পরিষদ কাপাসিয়া শাখ।

কৃষকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উপদেষ্টামন্ডলীর সদস্য আলম আহমেদ ও কৃষকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উপদেষ্টামন্ডলীর সদস্য এবং গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোতাহার হোসেন মোল্লার নিজস্ব অর্থায়নে সোমবার বিকালে ঢাকা কিশোরগঞ্জ মহা সড়কের শীতলক্ষ্যা বীজের মোড় এলাকায় সাধারণ মানুষের হাতে বিশুদ্ধ পানি ও স্যালাইন তুলে দিয়ে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।

জন জীবনে স্বস্তি ফেরাতে রিকশা, অটোরিকশা, সিএনজি চালক এবং পথচারীদের মাঝে নিরাপদ ও সুপেয় পানি , স্যালাইন বিতরণ করা হয়। তীব্র তাপদাহের মাঝে বিনামূল্যে বিশুদ্ধ পানি পান করাতে পাড়ায় উদ্যোক্তা জননেতা আলম আহমেদ ও মোঃ মোতাহার হোসেন মোল্লাকে ধন্যবাদ জানিয়েছেন ক্লান্ত ও তৃষ্ণার্ত মানুষগুলো।

পরে উপজেলার তরগাও মেডিকেল মোড়, কাপাসিয়া সদর বাজার, কাপাসিয়া সাবরেজিষ্ট্রি অফিস, কাপাসিয়া থানার মোড়, উপজেলা পরিষদ এলাকায় তৃষ্ণার্ত মানুষের মাঝে এ সুপেয় পানি ও স্যালাইন বিতরণ করা হয়।

পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন জনবহুল এলাকায় বিনামূল্যে এ কার্যক্রম অব্যাহত থাকবে হবে বলে জানিয়েছেন জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন প্রচার পরিষদের সভাপতি মোঃ মাহবুবুল আলম বাবলু।

প্রসঙ্গত গত কয়েকদিন ধরে তীব্র তাপদাহে অতিষ্ঠ হয়ে পড়েছে সাধারণ মানুষ। সোমবার কাপাসিয়ায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৪১ ডিগ্রি সেলসিয়াস। এ অবস্থায় তৃষ্ণার্ত মানুষের মাঝে বিনামূল্যে নিরাপদ ও সুপেয় পানি বিতরণের উদ্যোগ নিয়েছে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন পরিষদ কাপাসিয়া শাখা।

এ সময় উপস্থিত ছিলেন জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন পরিষদ সভাপতি মোঃ মাহবুবুল আলম বাবলু, সহ সভাপতি মজিবুর রহমান চৌধুরী আঙ্গুর, সিদ্দিকুর রহমান রতন, সাধারণ সম্পাদক মনির হোসেন মোল্লা, মনির হোসেন পনির, ইকবাল হায়দার মানসুর, ইব্রাহীম প্রধান, মাহমুদুল হাসান মুকুল, শেখ রাসেল মোল্লা,মোবারক হোসেন, ইব্রাহীম আকন্দ প্রমুখ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে