শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ব্যঙ্গ-বিদ্রম্নপের শিকার শ্রাবন্তী

বিনোদন ডেস্ক
  ১১ ডিসেম্বর ২০২৩, ০০:০০

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির কাছে কটাক্ষ, বিদ্রম্নপ, সমালোচনা- এসব শব্দ নিত্যদিনের বিষয়। প্রায়ই অভিনেত্রীকে পড়তে হয় কটাক্ষের মুখে। পর্দায় উপস্থিতি থেকে শুরু করে ব্যক্তি জীবন- শ্রাবন্তী বরাবরই আকর্ষণের কেন্দ্রবিন্দু নেটিজেনদের কাছে। গত কয়েক বছর ধরে নেটিজেনরা যেভাবে প্রকাশ্যে এই তারকাকে কটাক্ষ করছেন, এতে অভিনেত্রীর কাছে গায়ে সয়ে যাওয়ার মতো বিষয় হয়ে গেছে।

এবার আরও একবার কটাক্ষের মুখে পড়লেন এই অভিনেত্রী। আর সেটিও শাড়ি পরে!

সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছে হারিয়ানভি 'ঠুমক ঠুমক' গানের সুর। সেই গানের তালে পা মেলাচ্ছেন সাধারণ মানুষ থেকে বিখ্যাত তারকারা। ব্যতিক্রম নন শ্রাবন্তীও।

গাঢ় রঙের স্বচ্ছ শাড়ি পরে সেই গানের তালেই নেচেছেন শ্রাবন্তী এবং সেই ভিডিওটি তিনি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামে। এরপরই সেই ভিডিওকে কেন্দ্র করে ব্যঙ্গ-বিদ্রম্নপের শিকার হয়েছেন শ্রাবন্তী। ভিডিওতে একের পর এক বিদ্রম্নপমূলক মন্তব্য করতে দেখা গেছে। কেউ লিখেছেন, 'দেখে মনে হচ্ছে একটা ছোট হাতির বাচ্চা লাফাচ্ছে যেন।' কেউ লিখেছেন, 'বুড়ো বয়সে আর কতো!' অন্য এক নেটিজেন শ্রাবন্তীকে একরকম নারী যৌনকর্মীদের সঙ্গেই তুলনা করে বসেছেন! সেই ব্যক্তি লিখেছেন, 'এটা কী নাচ! এতো আগে বাইজিখানার সিনেমায় দেখতাম। এসব করে ছেলে ফাঁসানো এখন হয়তো যাবে না। তাও চেষ্টা চালিয়ে যান। আমরা তো মজা লুটে নেই।' কেউ কেউ আবার অভিনেত্রীর 'শাড়ি খুলে যাওয়া'র মতো কুৎসিত শঙ্কাও প্রকাশ করেছেন নির্দ্বিধায়। কেউ লিখেছেন, 'পেটে আর কয়টা বাচ্চা আছে?'

যদিও এসব নোংরা মন্তব্যের জবাব দেননি শ্রাবন্তী চ্যাটার্জি। এই অভিনেত্রীকে সামনে দেখা যাবে আসন্ন চলচ্চিত্র 'দেবী চৌধুরানী'তে। সম্প্রতি সিনেমার তিনটি পোস্টার প্রকাশ হয়েছে। পোস্টারে লাল শাড়ি, হাতে তরবারি আর কপালে তিলক কেটে যোদ্ধার বেশে দেখা গেছে তাকে। এতে আরও অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আগামী বছর মুক্তি পাবে সিনেমাটি। এ ছাড়া আগামী বছরের শুরুতেই শুরু হবে এই তারকার 'আমার বস' নামের নতুন একটি ছবির কাজ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে