শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

নতুন পরিচয়ে নোবেল

বিনোদন রিপোর্ট
  ১৩ ডিসেম্বর ২০২৩, ০০:০০

বাংলাদেশের মডেলিং জগতের রাজপুত্র বলে পরিচিতি আদিল হোসেন নোবেল। মডেলদের আইকনও বলা হয় তাকে। এখনো তার পরবর্তী কয়েক প্রজন্ম মডেলিংয়ে তাকেই আদর্শ মানে। সেই শুরু থেকে আজ অবধি নোবেল বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেই যাচ্ছেন। মাঝে মধ্যে গল্প ভালো লাগলে তিনি নাটকে অভিনয় করলেও আজ পর্যন্ত চলচ্চিত্রে অভিনয় করতে দেখা যায়নি এই উজ্ঝল তারকাকে। যদিও সিনেমাতে অভিনয়ের আগ্রহও নেই তার। কারণ তিনি ব্যক্তি জীবন এবং চাকরি জীবন নিয়ে এতটাই ব্যস্ত থাকেন যে, এর বাইরে দীর্ঘ সময় নিয়মতি বিজ্ঞাপন, নাটকে কাজ করা তার জন্য একটু কঠিনই বৈকি!

এদিকে এরই মধ্যে নোবেল নতুন এক সুখবরও জানান দিলেন। রবি আজিয়াটা লিমিটেডের নতুন সহযোগী প্রতিষ্ঠান অ্যাকজেনটেকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে নিয়োগ পেয়েছেন নোবেল। অ্যাকজেনটেক গঠন করা হয়েছে বাংলাদেশের পাশাপাশি বৈশ্বিক বাজারে ক্লাউড সার্ভিস, ডেটা সেন্টার সার্ভিস, এআই, ডেটা অ্যানালিটিকস, বস্নকচেইন, সাইবার সিকিউরিটি, ইআরপি সলু্যশন, মডার্ন ওয়ার্কপেস্নস সলু্যশন, আইওটি ইত্যাদির মতো হাইটেক ডিজিটাল সলু্যশন এবং সেবার ক্রমবর্ধমান বাজারের ওপর বিশেষ গুরুত্ব দিতে। আদিল হোসেন নোবেল বলেন, 'আমি যেন আমার উপর অর্পিত নতুন দায়িত্ব নিষ্ঠার সঙ্গে যথাযথভাবে পালন করতে পারি- এ জন্য আমার কর্মক্ষেত্রের সবার সহযোগিতা চাই। সবার দোয়াও চাই।'

সুপরিচিত এই মডেল-অভিনেতা ২০১৯ সালের জুনে রবির চিফ এন্টারপ্রাইজ বিজনেস অফিসার হিসেবে নিযুক্ত হন। তার আগে ২০১৪ সালের অক্টোবরে তিনি এন্টারপ্রাইজ বিজনেস বিভাগের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে রবিতে যোগদান করেন। নোবেল ব্যবস্থাপনায় মাস্টার্স ও এমবিএর পাশাপাশি সুদীর্ঘ ক্যারিয়ারে দেশ ও বিদেশের স্বনামধন্য প্রতিষ্ঠান থেকে বিক্রয় ও বিপণনে নানা প্রশিক্ষণ নিয়েছেন। এর মধ্যে অন্যতম হার্ভার্ড বিজনেস স্কুল এক্সিকিউটিভ এডুকেশন থেকে লিডারশিপ প্রোগ্রাম এবং আইএনএসইএডি থেকে লিডারশিপ ইন ডিজিটাল এজ গ্রোগ্রাম উলেস্নখযোগ্য।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে