শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

কটাক্ষের জবাবে কটাক্ষ মৌনির

বিনোদন ডেস্ক
  ১৮ ডিসেম্বর ২০২৩, ০০:০০

খুব দ্রম্নততম সময়ের মধ্যেই নিজ নামের সঙ্গে জনপ্রিয় বলিউড অভিনেত্রীর তকমা জুড়ে গেছে অভিনেত্রী মৌনি রায়ের। 'ব্রহ্মাস্ত্র'সহ একাধিক ব্যবসাসফল সিনেমায় তার অভিনয়ও মুগ্ধ করেছে দর্শকদের। পাশাপাশি ফ্যাশন স্টাইলিংয়ের জন্যও বহুল প্রশংসিত হয়েছেন বাঙালি এই অভিনেত্রী। বিভিন্ন অনুষ্ঠান, পার্টিতে তার বাহারি পোশাক বেশ নজর কাড়ে ভক্তদের।

তবে প্রশংসার পাশাপাশি নিজের পোশাক নিয়ে প্রায়ই ট্রলের শিকার হন তিনি। নেট দুনিয়ায় তাকে নিয়ে চলে নানা কটাক্ষ, কটূক্তি। সেই ধারাবাহিকতায় ফের পোশাক বিড়ম্বনায় ট্রলের শিকার হতে হচ্ছে তাকে।

সম্প্রতি একতা কাপুরের একটি অনুষ্ঠানে যান মৌনি। তার পরনে ছিল একটা পিঠখোলা সিমারি মিনি ড্রেস। যে কারণে বারবার পোশাক সামলাতে নাজেহাল হতে হচ্ছিল তাকে। আর এতেই বাঁধে বিপত্তি। ছবিগুলো প্রকাশ পেতেই ধেয়ে আসে কটাক্ষ। কেউ লিখেছেন, 'ভারতে এত ঐতিহ্যবাহী পোশাক থাকতে বিদেশি পোশাকের নকল কেন!' কেউবা লিখেছেন, 'এত ছোট জামা যদি সামলাতেই না পারেন, তবে পরেনই বা কেন?'- এমন অসংখ্য নেতিবাচক মন্তব্যে ভরে উঠেছে কমেন্ট বক্স।

তবে নানা সময়ে এমন কটূক্তির শিকার হলেও কখনও কোনো মন্তব্য করেননি মৌনি। তবে এবার আর মুখ না খুলে পারেননি তিনি। মৌনি বলেন, 'যাদের কাছে সময়ের কোনো মূল্য নেই তারাই এমন কাজে লিপ্ত থাকে। কিন্তু তাদের নিয়ে মন্তব্য করার মতো বেকার সময় আমার নেই!'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে