শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

৫০০ কোটির ক্লাবে রাশমিকার অ্যানিমেল

বিনোদন ডেস্ক
  ১৮ ডিসেম্বর ২০২৩, ০০:০০
রাশমিকা মন্দানা

বক্স অফিসে যেন পাগলা ঘোড়া বলিউডের হ্যান্ডসাম বয় খ্যাত অভিনেতা রণবীর কাপুরের 'অ্যানিমেল'। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ছবিটির আয়। মুক্তির পর থেকেই আলোচনার শীর্ষে ছিল রণবীর কাপুরের লুক। এছাড়া একাধিক বিতর্ক পিছু নিলেও ভারতে চুটিয়ে ব্যবসা করছে রণবীর কাপুরের এই ছবিটি। সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত অ্যানিমেল ছবিতে রণবীরের বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণী নায়িকা রাশমিকা মন্দানা। এছাড়া রয়েছেন তৃপ্তি দিমরি, অনিল কাপুর, ববি দেওল।

এদিকে অ্যানিমেল মুক্তির তৃতীয় শুক্রবার এই ছবিটি বক্স অফিসে ১৩০ কোটি টাকা আয় করেছে। এতে ছবিটির মোট আয় দাঁড়িয়েছে ৪২৬ কোটি টাকা। এই বিপুল আয়ের সঙ্গে অ্যানিম্যাল ছবিটি নতুন রেকর্ড গড়েছে। ভারতের সব থেকে বেশি আয় করা পঞ্চম ছবি হিসেবে নিজেকে তুলে ধরল রণবীর কাপুরের অ্যানিমেল। তার আগে আছে জাওয়ান, পাঠান, গাদার-২ এবং বাহুবলি-২। কেজিএফ-২ ছবির রেকর্ডও ভেঙে এগিয়ে গেছে অ্যানিমেল।

শনিবার সকাল থেকেই রণবীর কাপুরের 'অ্যানিমেল' দেখতে প্রেক্ষাগৃহে উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে। বড়দিনের মৌসুমের কারণে দর্শক বাড়ছে বলে অনেকেই মনে করছেন। 'অ্যানিমেল' সিনেমাটি এরই মধ্যে ৫০০ কোটির ক্লাব পার করেছে ছবিটি। এক রিপোর্ট অনুযায়ী জানা যায়, ১৬তম দিনে 'অ্যানিমেল' আয় করেছে ১৩ কোটি রুপি। যা বাংলাদেশি ?মুদ্রায় ১৭ কোটি টাকারও বেশি।

ভারতীয় বক্স অফিসে যখন রণবীর কাপুর অভিনীত এই ছবি ৫০০ কোটির টপকানোর অপেক্ষা করছে তখন বিশ্বজুড়ে এই ছবিটি ৮০০ কোটির বেশি ব্যবসা করে ফেলেছে। শাহরুখের জাওয়ান-পাঠান ছবির পরেই আছে রণবীরের অ্যানিমেল। এদিকে ছবিটি ঘিরে তুমুল বিতর্কও চলছে। কখনো দর্শকরা বলেছেন এই ছবি উগ্র পৌরুষকে উদ্‌যাপন করেছে, কখনো বলা হয়েছে এটা নারী বিদ্বেষী। ভাবি চরিত্রে অভিনয় করা তৃপ্তি দিমরির সঙ্গে রণবীরের ঘনিষ্ঠ দৃশ্য, রণবীর রাশমিকার নগ্ন দৃশ্য এবং ববি দেওলের বৈবাহিক ধর্ষণের দৃশ্য উসকে দিচ্ছে এসব বিতর্ক।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে