শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

মুক্তিযুদ্ধের সিনেমায় সায়মা স্মৃতি

বিনোদন রিপোর্ট
  ১৮ ডিসেম্বর ২০২৩, ০০:০০

'যন্ত্রণা' সিনেমা দিয়ে গত মাসে বড় পর্দায় অভিষেক ঘটে সায়মা স্মৃতির। দর্শকদের কাছ থেকে প্রশংসাও কুড়ান বেশ। প্রথম সিনেমা মুক্তির পরপরই তার কাছে একাধারে নতুন ছবির প্রস্তাব আসতে শুরু করে। এর মধ্যে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়ে শুটিংও শুরুকরে দিয়েছেন এই নায়িকা। সিনেমাটির নাম 'বীর বাঙালি'। এটি পরিচালনা করছেন মিজানুর রহমান শামীম, যিনি এর আগে 'টর্নেডো কামাল', '৭১-এর গেরিলা' ও '৭১-এর একখন্ড ইতিহাস' নির্মাণ করেন। মুক্তিযুদ্ধের গল্পের সিনেমাটিতে সায়মা স্মৃতির বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক রুবেল। চলতি মাসের প্রথম সপ্তাহে গাজীপুরে সিনেমার শুটিং শুরু হয়।

সায়মা স্মৃতি বলেন, 'আমার সিনেমাটি মুক্তির পরপরই নতুন এই সিনেমাটির প্রস্তাব আসে। মুক্তিযুদ্ধের সিনেমায় কাজ করতে পারা মানে নিজ কর্ম দিয়ে দেশের জন্য অল্প কিছু হলেও অবদান রাখা। গল্প, সহশিল্পী এবং টিম সবকিছু মিলিয়ে মনে হলো এই প্রজেক্টের সঙ্গে যুক্ত থাকা যায়। এর মধ্যে কিছু দিনের শুটিং করেছি। খুবই চমৎকার অভিজ্ঞতা। পরিচালক থেকে শুরু করে টিমের সবাই এত বেশি সম্মান দিয়েছেন এবং সাপোর্ট করছেন যে, কাজটা করতে খুব ভালো লাগছে। রুবেল ভাইও অনেক সহযোগিতা করছেন, ভীষণ সাপোর্টিভ। খুবই চমৎকার একটা কাজ হতে যাচ্ছে।'

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে সায়মা স্মৃতির তিন সিনেমা 'জলরঙ', 'জল কিরণ' এবং 'সংযোগ'। এ ছাড়াও কথা চলছে নতুন পাঁটটি সিনেমা নিয়ে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে