শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ফের প্রশংসা কুড়াচ্ছেন মেহজাবীন চৌধুরী

বিনোদন রিপোর্ট
  ২০ ডিসেম্বর ২০২৩, ০০:০০

গত বছরের শেষের দিকেই ছোটপর্দায় কাজ কমিয়ে দেন সময়ের শীর্ষ মডেল-অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। তবে মাঝেমধ্যে একান্ত মনের মতো কিছু হলে নাটকে অভিনয় করবেন বলেও জানিয়েছিলেন এই লাক্সতারকা। সেই ধারাবাহিকতায় 'অনন্যা' নামের নতুন একটি নাটকে অভিনয় করেছেন মেহজাবীন। এতে নাম ভূমিকায় ও একজন সংগ্রামী মায়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। বিষয়টি কয়েকদিন ধরে মিডিয়ায় ঘুরপাক খেলেও নতুন খবর হচ্ছে, এরই মধ্যে নাটকটি প্রচারে এসেছে। গত ১৬ ডিসেম্বর সিনেমাওয়ালা ইউটিউব চ্যানেলে নাটকটি উন্মুক্ত করা হয়। দুই দিনেই এর ভিউ ছাড়িয়েছে ১৮ লাখ। ইউটিউব বাংলাদেশ ট্রেন্ডিংয়ে এটি অবস্থান করছে ৪ নম্বরে।

জাহান সুলতানা ও জাকারিয়া নেওয়াজের চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। মেহজাবীনের সঙ্গে এতে অভিনয় করেছেন শাশ্বত দত্ত, ডলি জহুর, ইসরাত সালেহা, আজম খান, এ বি রোকন, বেলায়েত হোসেন, তুষার মামুন প্রমুখ।

নাটকটি প্রচারে আসার পর থেকেই আগের মতোই সৌরভ ছড়াচ্ছেন সময়ের সবচেয়ে আলোচিত এই অভিনেত্রী। অন্তর্জালে নাটকটির নিচে জমা পড়ছে হাজারো ইতিবাচক মন্তব্য। এসব দেখে মেহজাবীন নিজেও উচ্ছ্বসিত। কারণ, যে লক্ষ্য নিয়ে কাজটি করেছেন, সেটা সফল হয়েছে। এই বিউটি কন্যা বলেন, "যেহেতু নারীকেন্দ্রিক গল্প এবং বিশেষ করে ওয়ার্কিং মাদার যারা, তাদের জন্যই কাজটি করা। লক্ষ্য ছিল, 'অনন্যা'র মাধ্যমে সমাজে কিছু প্রশ্ন তুলে ধরা, নারীদের (ওয়ার্কিং উইমেন) জন্য কিছু সুযোগ-সুবিধার ব্যবস্থা এবং তাদের ঘিরে কিছু ভুল ধারণা শুধরে দেওয়া। যেন কাজটি সবার মাঝে পৌঁছালে নিজ নিজ জায়গা থেকে বিষয়গুলো অনুভব করেন। আমার মনে হয়, কিছুটা হলেও পৌঁছাতে পেরেছি। অনেকেই নাটকটি দেখে মন্তব্য করছেন, বিশেষ করে যাদের জন্য করা, সেই নারীরা। তাদের কাছে মনে হয়েছে, এটা যেন তাদেরই জীবনের গল্প। এর বাইরে ছেলে কিংবা পুরুষরাও দেখেছেন, তারাও স্ত্রী-মায়েদের অবস্থান অনুভব করতে পারছেন। যেই টার্গেট নিয়ে কাজটি করেছি, সেটা পূরণ হচ্ছে- এটাই তো অনেক বড় অ্যাচিভমেন্ট।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে