শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

মৌসুমী হামিদ ও তানভিরের 'বংশ প্রদীপ'

বিনোদন রিপোর্ট
  ২১ ডিসেম্বর ২০২৩, ০০:০০

ছোটপর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। সম্প্রতি 'বংশ প্রদীপ' শিরোনামে নতুন একটি নাটকে কাজ করছেন তিনি। তার বিপরীতে কাজ করছেন অভিনেতা গোলাম কিবরিয়া তানভির। নাটকটি নির্দেশনা দিয়েছেন রহিম সুমন। পিতা-মাতা এবং সন্তানের নিঃস্বার্থ ভালোবাসা এবং বংশের প্রদীপ নিয়ে এ নাটকের গল্প। এ নাটকটিতে মৌসুমি অভিনেতা তানভিরের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন।

নাটক প্রসঙ্গে মৌসুমি হামিদ বলেন, গোলাম কিবরিয়া তানভির ভালো একজন অভিনেতা। তার সঙ্গে দুই বছর পর জুটিবদ্ধ হয়েছি। খুব ভালো লাগছে। আশা করছি, 'বংশ প্রদীপ' নাটকটি দর্শকদের ভালো লাগবে। তানভির বলেন, মৌসুমির সঙ্গে দুই বছর পর ২টি কাজ করলাম। আবারও জুটি হয়ে একসঙ্গে কাজ করে ভালো লেগেছে। এ ছাড়া আমাদের দুজনের বোঝাপড়াও বেশ ভালো। আশা করছি দর্শকের কাছে উপভোগ্য হবে। নির্মাতা রহিম সুমন জানালেন, আমার এ নাটকে যারাই অভিনয় করছেন তারা প্রত্যেকেই আমাকে ভীষণ সহযোগিতা করছেন। নির্মাতা হিসেবে এটাই আমার ভালোলাগা। আশা করছি নাটকটি সবার ভালো লাগবে।

অয়ন চৌধুরী রচনায় ও ওবাইদুল ইসলাম হিমেলের প্রযোজনায় নাটকটিতে আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, বাদল শহীদ, অরণ্য (শিশু শিল্পী), নাজমুল হক বাবুসহ আরও অনেকে। জানা গেছে, নাটকটি শিগগিরই একটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে