বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

অকালেই চলে গেলেন পুনম পান্ডে

বিনোদন ডেস্ক
  ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
অকালেই চলে গেলেন পুনম পান্ডে

মুম্বাইয়ের আলোচিত ও বিতর্কিত অভিনেত্রী পুনম পান্ডে আর নেই! অভিনেত্রীর অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তার মৃতু্যর খবরটি প্রকাশ করা হয়েছে যা দেখে হতবাক সবাই! সেখানে জানানো হয়েছে, ক্যানসারে আক্রান্ত হয়ে মারা গেছেন তিনি। তার ব্যক্তিগত ব্যবস্থাপক পারুল চাওলার বরাত দিয়ে জুম টিভিসহ একাধিক ভারতীয় প্রতিবেদনেও উঠে এসেছে অভিনেত্রীর মৃতু্যর সংবাদ।

পুনম পান্ডের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের একটি স্ট্যাটাসে জানানো হয়েছে যে, সার্ভিকাল ক্যানসারের কারণে পুনম আর নেই। ইনস্টাগ্রাম পোস্টটি প্রকাশের সঙ্গে সঙ্গে তা হতবাক করে ভক্ত অনুরাগীদের। তবে অভিনেত্রীর মৃতু্যর খবরটি নিশ্চিত করেছেন তার ম্যানেজার পারুল চাওলা। ইন্ডিয়া টুডেকে তিনি বলেন, 'কিছুদিন আগে পুনমের ক্যানসারে ধরা পড়েছিল এবং এটি শেষ পর্যায়ে ছিল। তিনি উত্তরপ্রদেশে তার নিজ শহরে ছিলেন এবং শেষকৃত্য সেখানেই হবে।'

এদিকে পুনমের মৃতু্যর খবরে দুঃখ প্রকাশ করছেন অসংখ্য অনুরাগী। এতো কম বয়সে (৩২ বছর) এভাবে চলে যাওয়া মেনে নিতে পারছেন না কেউই। সামাজিক মাধ্যমে এখন শুধুই পুনমের বিষয়ে আলোচনা চলছে। শোক প্রকাশ করছেন বলিউড তারকারাও। কয়েক সপ্তাহ আগে, পুনম পান্ডে হঠাৎ করে মালদ্বীপের একটি শুটিং বাতিল করে শিরোনামে এসেছিলেন।

তিনি সামাজিক মাধ্যমে একটি পোস্টে জানান, সেখানে আর শুটিংয়ে যেতে চান না তিনি। বরং যেতে চান ভারতের লাক্ষাদ্বীপে, নিজের দেশের প্রতি ভালোবাসার কারণে। ২০১৩ সালে 'নাশা' দিয়ে বলিউডে পা রেখেছিলেন পুনম পান্ডে। ভোজপুরি, কন্নড় ইন্ডাস্ট্রিতেও করেছেন কাজ। তবে সাহসী, খোলামেলা অভিনয়ের কারণে 'অ্যাডাল্ট স্টার'-এর তকমা জুটে যায় তার। টিভিতে অভিনেত্রীকে সর্বশেষ শেষ দেখা গিয়েছিল কঙ্গনা রানাওয়াতের রিয়েলিটি শো 'লক আপ'-এ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে