শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

৩টি গ্র্যামি পুরস্কার জিতেই গ্রেপ্তার গায়ক

বিনোদন ডেস্ক
  ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
৩টি গ্র্যামি পুরস্কার জিতেই গ্রেপ্তার গায়ক

ঘোষিত হয়ে গেল বছরের সবচেয়ে মর্যাদাপূর্ণ সংগীত পুরস্কার 'গ্র্যামি।' এ বছর ৬৬তম গ্র্যামির মঞ্চে ৩টি পুরস্কার জিতেছেন বর্তমান বিশ্বের অন্যতম সেরার্ যাপার সংগীতশিল্পী কিলার মাইক। তবে এই দুর্দান্ত মুহূর্ত উদযাপনের আগেই ঘটে গেল অপ্রীতিকর এক ঘটনা। গ্র্যামির মঞ্চ থেকেই গ্রেপ্তার হলেন কিলার মাইক।

রোববার লস অ্যাঞ্জেলসে তারকাখচিত গ্র্যামি অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয়।

মঞ্চে যখন পুরস্কারে মগ্ন বিজয়ীরা, তখন মঞ্চের পেছনে ঘটে গেল এক অপ্রীতিকর ঘটনা। জনপ্রিয় ব্যাপার শিল্পী কিলার মাইককে গ্রেপ্তার করে পুলিশ। একরকম সবার সামনে দিয়েই হাতকরা পরিয়ে নিয়ে যাওয়া হয় তাকে। বিশৃঙ্খলা সৃষ্টি ও মারামারির অভিযোগে গ্রেপ্তার করা হয় গায়ককে। দ্য গার্ডিয়ানের প্রতিবেদন অনুসারে, পুলিশ জানিয়েছে যে গ্র্যামি অনুষ্ঠান চলাকালীন কিলার মাইক মঞ্চের পেছনে অহেতুক ঝামেলা তৈরি করেন। শুধু তাই নয়, সেখানে কয়েকজনের সঙ্গে হাতাহাতির ঘটনাও ঘটিয়েছেন তিনি। পরিস্থিতি বুঝতে পেরে দ্রম্নত কিলার মাইককে তুলে নিয়ে যায় পুলিশ। প্রতিবেদন অনুসারে, ৪৮ বছর বয়সি এই গায়ককে রোববার রাতে মুক্তি দেওয়ার প্রক্রিয়া চলমান ছিল।

যদিও এই বিষয়ে গায়ক বা তার প্রতিনিধির পক্ষ থেকে কোনো বিবৃতি শেষ খবর আসা পর্যন্ত প্রকাশ্যে আসেনি। এ বছর তিনটি বিভাগে গ্র্যামি জিতেছেনর্ যাপার কিলার মাইক

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে