শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ইনারিতুর ছবিতে টম ক্রুজ

বিনোদন ডেস্ক
  ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
টম ক্রুজ

বিশ্বব্যাপী আকাশচুম্বী জনপ্রিয়তা পাওয়া হলিউড তারকাদের একজন টম ক্রুজ।

দীর্ঘ চার দশকের ক্যারিয়ারে তিনি অভিনয় করেছেন বহু ব্যবসাসফল সিনেমায়। যার বিশ্বখ্যাত সিনেমার মধ্যে আছে- 'মিশন ইমপসিবল', 'বরন অন দ্য ফোর্থ অব জুলাই', 'এজ অব টুমরো', 'রেইন ম্যান', 'জেরি ম্যাগুয়ের', 'দ্য মমি',

'দ্য লাস্ট সামুরাই', 'ওয়ার অব দ্য ওয়ার্ল্ডস', 'আইজ ওয়াইড শাট টপ গান', 'ম্যাভেরিক' প্রভৃতি।

তার এসব সিনেমার আকাশচুম্বী জনপ্রিয়তার কারণে তাই নতুন নতুন চরিত্রে তাকে দেখার আশায় কোটি কোটি ভক্ত অপেক্ষায় থাকেন। তিনবার একাডেমি পুরস্কারের জন্য মনোনয়ন এবং তিনবার গোল্ডেন গেস্নাব পুরস্কার জয় লাভ করা এই 'মিশন ইমপসিবল' বা 'দ্য লাস্ট সামুরাই' তারকা টম ক্রুজকে আগামীতে পর্দায় আনছেন মেক্সিকান পরিচালক আলেহান্দ্রো গনজালেস ইনারিতু। সিনেমাটি নিয়ে ইনারিতু বা ক্রুজের পক্ষ থেকে আনুষ্ঠানিক ঘোষণা না এলেও চলচ্চিত্র বিষয়ক ম্যাগাজিন ভ্যারাইটি এই তথ্য জানিয়েছে।

মেক্সিকান এই নির্মাতা এর আগে ২০১৫ সালে 'দ্য রেভেন্যান্ট' সিনেমা বানিয়ে জিতে নিয়েছিলেন অস্কার। এরপর দীর্ঘ বিরতি। নির্মাণে গেল বছরগুলোতে ইনারিতুকে আর পাওয়া যায়নি। এখন খবর এসেছে, তার আগামী সিনেমায় আসছে শিগগিরই। আর গল্প সাজানো হয়েছে ক্রুজকে নিয়ে।

'২১ গ্রামস', 'বাবেল', বিউটিফুল', 'বার্ডম্যান' থেকে 'দ্য রেভেন্যান্ট' বানিয়ে খ্যাতি কুড়ানো ইনারিতু সেরা পরিচালনার জন্য দু'বার অস্কার পেয়েছেন। টম ক্রুজকে সর্বশেষ দেখা গেছে 'মিশন : ইমপসিবল-ডেড রেকনিং' সিনেমায়। যে সিনেমায় অ্যাকশন আর স্ট্যান্ট দৃশ্যে নিজেকে নতুনভাবে তুলে ধরেছেন এই অভিনেতা।

'মিশন ইমপসিবল' ফ্র্যাঞ্চাইজির সপ্তম সিনেমা 'মিশন : ইমপসিবল-ডেড রেকনিং পার্ট ওয়ান'। আর এই সিনেমার বাজেট ২৯০ মিলিয়ন ডলার, যা এই ফ্র্যাঞ্চাইজির অন্য সিনেমা থেকে বেশি। শুধু তাই নয় ২ ঘণ্টা ৪৩ মিনিটের সিনেমা এই সিরিজের দীর্ঘতম সিনেমাও।

প্রসঙ্গত, কিছুদিন আগেই এই জনপ্রিয় হলিউড তারকা টম ক্রুজ আবারও প্রেমে পড়েন। ৬১ বছর বয়সি এই তারকার নতুন প্রেমিকা প্রায় ২৫ বছরের ছোট, তিনি রাশিয়ান মডেল এলসিনা খায়রোভা। এলসিনা খায়রোভা হলেন টম ক্রুজের জীবনে সর্বশেষ প্রেমিকা। তৃতীয় স্ত্রী কেটি হোমসের সঙ্গে বিচ্ছেদের পর ফের এই প্রেমের সম্পর্কে জড়ান টম।

এখন তার এই নতুন প্রেমিকাকে কেমন চমক উপহার দিতে যাচ্ছেন মেক্সিকান পরিচালক আলেহান্দ্রো গনজালেস ইনারিতুর মাধ্যমে সে জন্য সিনেমাটি মুক্তি পাওয়া পর্যন্তই অপেক্ষায় থাকতে হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে