রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

মিমির 'হ্যাপি সানডে'

বিনোদন ডেস্ক
  ১২ মার্চ ২০২৪, ০০:০০

টলি অভিনেত্রী মিমি চক্রবর্তী বারবারই বিভিন্ন কারণে শিরোনামে ওঠে আসেন। তার বেশ কিছু অভিনয় দর্শকের মন জয় করে নিয়েছে বারবার। অভিনয়ের পাশাপাশি রাজনীতির দুনিয়ায় পা দিয়েও তার নাম ওঠে এসেছে শিরোনামে। আসন্ন লোকসভা নির্বাচনে মমতার তৃণমূল থেকে মনোনয়ন পাননি গত লোকসভা রেকর্ড ভোটে বিজয়ী অভিনেত্রী মিমি চক্রবর্তী। নির্বাচনের আগেভাগেই জানিয়ে দিয়েছিলেন রাজনীতি থেকে বিরতি নেওয়ার কথা। বলেছিলেন, লোকসভা নির্বাচনের প্রার্থী হতে চান না তিনি।

তার পরিবর্তে তৃণমূলের প্রার্থী হয়েছেন টলিউডের আরেক অভিনেত্রী সায়নী ঘোষ। তবে এ নিয়ে তার কোনো আক্ষেপ নেই। সে প্রমাণ মিলল ইনস্টাগ্রামের স্টোরিতেই।

তৃণমূলের প্রার্থী তালিকা যখন প্রকাশ পেল, তখন মিমি চক্রবর্তীর ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গেল, বন্ধুদের সঙ্গে আড্ডায় মগ্ন তিনি। তারই বন্ধু অনিন্দ্য চট্টোপাধ্যায়ের সঙ্গে ছবি শেয়ার করে মিমি লিখেছেন, 'হ্যাপি সানডে।'

এর আগে এমপি তহবিলের হিসাব নিয়ে বিরোধী দল সমালোচনা শুরু করতেই কাজের রেকর্ড দেখিয়ে নিন্দুকদের পাল্টা? চ্যালেঞ্জ দেন এই অভিনেত্রী। তবে রাজনীতি থেকে অবসর ঘোষণা করার পর মিমি যে খুব আনন্দেই রয়েছেন, তা তার সোশাল মিডিয়ায় উঁকি দিলেই বোঝা যায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে