শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

আসছেন নতুন চমকে উরফি জাভেদ

বিনোদন ডেস্ক
  ১৫ মার্চ ২০২৪, ০০:০০
উরফি জাভেদ

নিজের পোশাকের কারণে সব সময়েই আলোচনায় থাকেন উরফি জাভেদ। আর নিত্য-নতুন আলোচনায় আসতে তিনিও বা কী না করেন। এ বিষয়ে উরফি কখনই তার ফ্যাশনের সঙ্গে কোনো রকম আপস করতে রাজি নন। তিনি কখনই এ ব্যাপারে সবাইকে এক মুহূর্তে চুপ করিয়ে দিতেও ব্যর্থ হন না। তার সাহসী লুক প্রায়ই সকলের দৃষ্টি আকর্ষণ করে। এসব করতে গিয়ে তিনি এমন কান্ডও করেছেন যা সবাইকে হতবাক করে দিয়েছে। কখনো তার ছবিগুলোতে দেখা গেছে, ক্যামেরার সামনে একেবারে টপলেস হয়ে পোজ দিচ্ছেন। আবার তার সেই টপলেস শরীরের ওপর তার হাত দিয়েই গোটা শরীর আবৃত করে রেখেছেন। যেখানে তার সারা শরীরে লিপস্টিক দিয়ে চুম্বনের দাগ। শুধু তাই নয়, কতগুলো চোখও আঁকা রয়েছে। তার সাহসী চেহারার তেমনি একটি ঝলক শেয়ার করে তিনি লিখেছেন, 'খুব তাড়াতাড়ি আমার অ্যাকাউন্ট মুছে ফেলা হবে।' প্রায়শই অভিনব লুক এ প্রকাশ্যে আসা ও সমাজমাধ্যমে নিজের ছবি-ভিডিও পোস্ট করার জন্য বলিউডের এই পোশাক-শৌখিনীকে একাধিক বার কটাক্ষের শিকারও হতে হয়েছে। এভাবে উরফি জাভেদ নিজের আলাদা একটা জগৎ তৈরি করে নিয়েছেন। তাকে একটি কারণে 'উওণ বিশেষজ্ঞ' বলা হয়। প্রতিবার যখন তিনি পাপারাৎজিদের নানা কটাক্ষের শিকার হন, তখন তার সাহসী পোশাকটি সকলের দৃষ্টি আকর্ষণ করে। এবার নতুন ভূমিকায় উরফি। শোনা যাচ্ছে, খুব শিগগিরই বলিউডে পা রাখতে চলেছেন তিনি।

দীর্ঘ দিন ধরেই হিন্দি ছবিতে অভিনয় করতে চাইছিলেন উরফি। অবশেষে সেই সুযোগ পেয়েছেন তিনি। আগামী মাসে মুক্তি পাচ্ছে দিবাকর বন্দ্যোপাধ্যায় পরিচালিত চর্চিত ছবি 'লভ সেক্স অউর ধোকা' ছবিটির সিকু্যয়েল। এই ছবিতেই একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন উরফি। শোনা যাচ্ছে, এই ছবিতে পরিচালক সমাজ মাধ্যমের প্রেক্ষাপটে সমসময়ের প্রেমের বিভিন্ন আঙ্গিক তুলে ধরতে চেয়েছেন। এর আগে জানা গিয়েছিল, ছবিতে ক্যামিয়ো চরিত্রে অভিনয় করেছেন তুষার কপূর ও মৌনী রায়। এবার উরফি সেখানে কোনো চমক হাজির করেন, সেটাই দেখার।

ছবির বিষয়-বস্তুর কথা চিন্তা করেই নির্মাতারা একজন সমাজমাধ্যম প্রভাবীর চরিত্র নির্মাণ করেছেন। সব দিক বিবেচনা করে, তাঁরা উরফিকেই পছন্দ করেন। বিতর্ককে কোনো দিন পাত্তা দেননি উরফি। সেটা নিজের কাজে কর্মে বুঝিয়ে দিয়েছেন। দিনের প্রতিটি মুহূর্তই নিজের শরীর নিয়ে আত্মমগ্ন থাকা এ অভিনেত্রী এবার অভিনয়ের মধ্য দিয়েও তার অনুরাগীদের মন জয় করে নিতে পারবেন কি না, সেটাই দেখার।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে