সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
সা ক্ষা ৎ কা র

একাধিক সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিয়েছি

চলতি প্রজন্মের অভিনেত্রী ফারিণ খান। তার অভিনীত দু'টি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। বর্তমানে তিনি নাটক ও বিজ্ঞাপনের কাজে বেশি মনোযোগী। 'ব্যাচেলর পয়েন্ট'খ্যাত নির্মাতা কাজল আরেফিন অমির পরিচালনায় 'ফিমেল ৩' নাটকে কাজ করে সর্বশেষ আলোচনায় আসেন তিনি। এবার ঈদে নতুন কাজ নিয়ে দর্শকদের সামনে আসছেন ফারিণ। এসব বিষয় নিয়ে তার সঙ্গে কথা বলেছেন মাসুম বিলস্নাহ্‌ রাকিব
মাসুম বিলস্নাহ্‌ রাকিব
  ২৫ মার্চ ২০২৪, ০০:০০
ফারিণ খান

ঈদের জন্য এবার কী কাজ করলেন?

ঈদের জন্য এখন পর্যন্ত ৫-৭টা নাটকের কাজ শেষ করলাম। ঈদের কাজ তো, তাই টানা শুটিং করতে হয়। এই মুহূর্তে মারজুক ভাইয়ের সঙ্গে একটা নাটকের শুটিং করছি। আরও বেশ কয়েকটি কাজের জন্য কথা চলছে। সেগুলোর শুটিং শুরু হবে কিছুদিনের মধ্যেই।

আপনার নতুন সিনেমার খবর কী?

কিছুদিন আগে জাজ মালটিমিডিয়া থেকে নতুন ছবি করার জন্য অফার পেয়েছিলাম। কিন্তু আমি না করে দিয়েছি। কারণ আমি আপাতত সিনেমার জন্য প্রস্তুত না। সিনেমার জন্য একটু আলাদাভাবে প্রস্তুতি নিতে হয়। নামেমাত্র সিনেমা করলাম তা তো নয়। এমন কাজ করব, যে কাজে দর্শক আমাকে মনে রাখবে। তাছাড়া এমনিতেই নাটকের কাজে ব্যস্ত আছি। সামনে ভালো কাজের প্রজেক্ট নিয়ে আলোচনা হচ্ছে।

আপনি তো ভালো নাচও করতেন, এখন কি নাচেন না?

ভালো নাচ করতাম (হাসি) বটে, কিন্তু অভিনয়ের ব্যস্ততা থাকায় সেভাবে এখন নাচ করা হয় না। কয়টাতে ফোকাস দেব। অভিনয়ে ফোকাস বেশি দিতে গেলে নাচে সেভাবে দেওয়া যায় না। তবে কিছুদিন যাবৎ নাচের রিহার্সেল শুরু করেছি। কারণ নাচ সব ক্ষেত্রেই কাজে লাগে, যেহেতু আমি অভিনয়শিল্পী। তাই ভালো নাচ জানাটা সব শিল্পীর জন্য বড় গুরুত্বপূর্ণ বিষয়।

আবার বিজ্ঞাপন নিয়েও তো কম ব্যস্ত নন আপনি!

হঁ্যা, বিজ্ঞাপনে আমি নিয়মিতই কাজ করি। ক্যারিয়ারের শুরু থেকেই বিজ্ঞাপনের কাজ করে আসছি। এ পর্যন্ত কতগুলো বিজ্ঞাপনে কাজ করেছি তা বলতে পারব না। আমি আসলে বিজ্ঞাপনের কাজেই বেশি পরিচিতি পেয়েছি। এখনো বিজ্ঞাপনের কাজ হাতে আছে। কিন্তু নাটকের শুটিংয়ের কারণে সিডিউল মেলাতে পারছি না।

নিজেকে ফিট রাখছেন কীভাবে?

আমি আসলে খুব ফুডি। আমার খেতে খুব ভালো লাগে। আর ভালো লাগলেও সব সময় বেশি খাওয়া যায় না। যেহেতু আমি নায়িকা। তাই আমাকে সব কিছু মেইনটেইন করে চলতে হয়। সকালে হালকা কিছু খেতে পছন্দ করি। দুপুরে স্বাভাবিকভাবে যা যা খাওয়ার দরকার হয় তা-ই খাই। রাতেও হালকা কিছু খাই। মাঝেমধ্যে জিমেও যাই।

ক্যারিয়ারে এ পর্যন্ত প্রাপ্তি কী রকম?

অভিনয় জীবনে এসে কী পেলাম সেসবের হিসাব মেলানোর সময় এখনো আমার হয়নি। কারণ আমি এখনো অনেক ছোট শিল্পী। বলতে গেলে মাত্র অভিনয়ের প্রথম সিঁড়িতে হাঁটছি। এই সিঁড়ি বেয়ে আরও অনেক দূর যেতে হবে। একজন অভিনয়শিল্পী নিয়মিত অভিনয় করার পরে পরিপক্ব হয়। তারপরই একজন শিল্পী হিসেবে মেলায় ক্যারিয়ারে সে কী পেল না পেল। সুতরাং আমার এখনো অনেক দূর যাওয়ার বাকি। যদি তত দূর যেতে পারি তখনই হিসাব মেলাতে বসব কী পেলাম আর কী পেলাম না।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে