সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

মিমির সানগস্নাস বিড়ম্বনা

বিনোদন ডেস্ক
  ২৫ মার্চ ২০২৪, ০০:০০
মিমি চক্রবর্তী

বাবা-মাকে নিয়ে বৃন্দাবনে বেড়াতে গিয়েছিলেন টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। কিন্তু সেখানে গিয়েই 'ছিঁচকে চোর'-এর পালস্নায় পড়লেন মিমি। যে চোর নিয়ে পালাল অভিনেত্রীর সাধের সানগস্নাস। তবে চোরটি কোনো মানুষ নয়। একটি বাদড় চোখের পলকে ছিনিয়ে নিল মিমির সানগস্নাস। সম্প্রতি এমনই একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন মিমি।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, দোলের আগেই একটু অন্যভাবে দোল সেলিব্রেট করতে শহর থেকে অনেক দূরে বৃন্দাবনে গিয়েছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। সে সময়ের একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন মিমি।

ভিডিওতে দেখা যাচ্ছে, রাধা-কৃষ্ণের শহরে গিয়ে আবিরে মাখামাখি হয়ে হলি খেলছেন অভিনেত্রী। সে এক সুন্দর মুহূর্ত। কিন্তু এ কী! সেখানে গিয়েই 'ছিঁচকে চোর'-এর পালস্নায় পড়লেন মিমি। যে কিনা মিমির দামি রোদচশমা টেনে নিয়ে চম্পট দেয়। তারপর?

ছিঁচকে চোরটি আসলে একটা বাদড়। মন্দির চত্বরে খাবারের সন্ধানে ঘুরে বেড়াচ্ছিল। চোরটি হঠাৎই মিমির মায়ের চশমা নিয়ে চম্পট দেয়। তারপর বিস্কুটের বিনিময়ে সেটি ফেরত পাওয়া যায়। এরপর সেই 'দুষ্টু' বাদড়টির লক্ষ্য ছিল মিমির দামি, সাধের রোদচশমা। চশমা নিয়ে চম্পট দিল বাদড়। সে কী কান্ড! অগত্যা চশমা ফেরত পেতে তার পেছনে খালি পায়েই দৌড় দিলেন অভিনেত্রী।

তখন রোদচশমা মুখে নিয়ে দৌড়াচ্ছে বাদড়টি। মিমিও পেছন পেছন গেলেন খালি পায়েই। সহজে ফেরত দেওয়ার পাত্র নয় সে। চশমা নিয়ে সে একটা টোটোর নিচে গিয়ে বসল। এরপর মিমি তাকে কিছু একটা খাবার এগিয়ে দিতেই চশমাটি রেখে দিয়ে চলে যায়। তাও সহজে নয়।

মিমিকে বলতে শোনা গেল, 'সানগস্নাস কিঁউ লে লিয়া মেরা, ইয়ে খানে লাইক চিজ থোড়ি হ্যায়।' তারপর 'মেরে চশমা দে দে ইয়ার' বলে দৌড়ালেন। এরপর চশমা রেখে, খাবার নিয়ে পালাল বাদড়। চশমা ফেরত পেতেই, পুরো কান্ডে হো হো করে না হেসে পারলেন না অভিনেত্রী।

এদিকে মিমির এই ভিডিওর নিচে এক ভক্ত লিখেছেন, 'যাতা ট্রিপ তো!' কেউ আবার হা হা হা করে হেসে জিজ্ঞেস করেছেন, 'কোথায় এটা পুরীতে?'

কারোর মন্তব্য, 'বৃন্দাবনে এটা খুবই সাধারণ বিষয়। আমিও এমন ঘটনার মুখোমুখি হয়েছি। তবে সেল ফোন নিয়ে সাবধান!' কেউ আবার লিখেছেন, 'গুড জব মিমি। আপনার স্বর্গের মতো সৌন্দর্যের সঙ্গে স্মার্ট মস্তিষ্কও রয়েছে।' কারোর প্রশ্ন, 'বাদড় হিন্দু বোঝে!' কারোর দাবি, 'খুবই ভালো বাদড়, চশমাটা তো দিয়ে দিল।' এমনই অসংখ্য মন্তব্য উঠে এসেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে