শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

আসছে হৃত্বিকের 'কৃষ ফোর'

বিনোদন ডেস্ক
  ০৪ মে ২০২৪, ০০:০০
আসছে হৃত্বিকের 'কৃষ ফোর'

বলিউডের জনপ্রিয় সিনেমা ফ্র্যাঞ্চাইজিগুলোর একটি 'কৃষ'। এর প্রথম তিনটি সিনেমা দর্শকপ্রিয়তা পাওয়ার পর চতুর্থ কিস্তির অপেক্ষায় হৃত্বিক ভক্তরা। দীর্ঘ আট বছর পর অবশেষে 'কৃশ ফোর' আসতে চলেছে। 'কৃশ ফোর' নিয়ে একাধিক আপডেট দিলেন ছবির পরিচালক রাকেশ রোশন। অভিনয়ের পাশাপাশি সিনেমায় একটি গানও নাকি গাইতে চলেছেন হৃত্বিক।

একটি সাক্ষাৎকারে হৃত্বিকের বাবা জানিয়েছেন, ইতোমধ্যেই ছবির চিত্রনাট্য লেখার কাজ শেষ হয়েছে, ছবির শুটিংয়ের জন্য একেবারেই তৈরি তিনি। তবে আপাতত হৃত্বিকের বেশ কিছু অন্য ছবির শুটিং রয়েছে। ছেলের ব্যস্ততা মিটলেই 'কৃশ ফোর'-এর শুটিং শুরু করে দেবেন রাকেশ রোশন। পরিচালক আরও জানিয়েছেন, 'কৃশ' ফ্র্যাঞ্চাইজির গত দুটি ছবির মতো এই ছবিতেও থাকছে হৃত্বিকের দুর্দান্ত অ্যাকশন। 'কৃশ ফোর'-এ গানের একটি বড় ভূমিকা থাকবে এবং ছবির একটি গানে পেস্ন-ব্যাকও করবেন হৃত্বিক রোশন। তবে বড় পর্দায় 'কৃশ ফোর' দেখার জন্য এখনো বেশ খানিকটা অপেক্ষা করতে হবে সিনেপ্রেমীদের। কারণ আগামী বছরের দ্বিতীয় পর্বের আগে শুটিং শুরুর কোনো সম্ভাবনায় নেই।

ছবির সঙ্গীত পরিচালনার দয়িত্বভার রাজেশ রোশনের ওপরেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, সিনেমায় যেকোনো একটি গান অবশ্যই গাইতে চলেছেন হৃত্বিক রোশন। যদিও এখনো মিউজিক নিয়ে কাজ শুরু হয়নি। স্ক্রিপ্টের কাজ শেষ হলেই গানের বিষয়ে তীক্ষ্ন নজর দিয়েই কাজ করবেন। জিন্দেগি মিলেগি দোবারা এবং কাইটস্‌ ছবির পর আবার হৃত্বিকের গলায় গান শুনতে পাবেন তার ভক্তরা।

রাজেশ রোশন আরও জানান, বেশ নতুন কিছু ঝলক থাকছে এবারের সঙ্গীতে। সময় বদলেছে, তাই শব্দ এবং সঙ্গীতের নতুন কৌশলগুলো তুলে ধরার চেষ্টা করবেন এই ছবিতে। আপাতত পরিচালক রাকেশ রোশন মন দিয়েছেন স্ক্রিপ্টের কাজে। তার সময় হলেই সঙ্গীত নিয়ে আলোচনায় বসবেন সবাই।

প্রসঙ্গত, সিনেমার সঙ্গে জড়িত অন্যান্য অভিনেতা কিংবা অভিনেত্রী প্রসঙ্গে সেভাবে কিছু জানা যায়নি। তবে এর আগে প্রিয়াঙ্কা চোপড়া থেকে কঙ্গনা রানাওয়াত এবং বিবেক ওবেরয় তথা প্রীতি জিনতাকেও কৃশ এর অন্যান্য ছবিতে দেখা গেছে। হৃত্বিক নিজেও কৃশের ১৫ বছর উপলক্ষে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেই ইঙ্গিত দিয়েছিলেন। ক্যাপশনে লেখেন, 'অতীত ঘুচে গেছে, এখন ভবিষ্যৎ কি দেখায় তারই অপেক্ষায়।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে