শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

ঢাকা-১৮ উপনির্বাচন অভিযোগ আর খন্ডনের মধ্য দিয়ে চলছে প্রচারণা

ঢাকা-১৮ উপনির্বাচন অভিযোগ আর খন্ডনের মধ্য দিয়ে চলছে প্রচারণা
ঢাকা-১৮ আসনের উপনির্বাচন উপলক্ষে সোমবার উত্তরা ১৪নং সেক্টরে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ হাবিব হাসান (বাঁয়ে) এবং ১০ ও ১১নং সেক্টরে বিএনপি মনোনীত প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন গণসংযোগ করেন -পিবিএ

পাল্টাপাল্টি অভিযোগের মধ্য দিয়ে চলছে ঢাকা-১৮ আসনের উপনির্বাচনের গণসংযোগ। দুই প্রার্থী হাবিব হাসান ও এস এম জাহাঙ্গীর হোসেন সোমবার দিনভর বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন। এ সময় আওয়ামী লীগ প্রার্থী হাবিব হাসান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন। আর এস এম জাহাঙ্গীর হোসেন সরকারের সমালোচনা করার পাশাপাশি তার নির্বাচনী প্রতিশ্রম্নতি ব্যক্ত করেন।

তবে নিজেদের প্রচারণায় আওয়ামী লীগের নেতাকর্মী কর্তৃক হামলার অভিযোগ আনেন ধানের শীষের প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন। এ অভিযোগ নাকচ করে দিয়ে নৌকার প্রার্থী হাবিব হাসান বলেছেন, বিএনপি নিজেরাই মারামারি করে নির্বাচনী পরিবেশ নষ্ট করতে চায়। তারা অভিযোগের রাজনীতি শুরু করেছে। তাদের লক্ষ্য নির্বাচন নয়। বিশৃঙ্খলা সৃষ্টি করে রাজনৈতিক ফায়দা হাসিল করতে চায়। সোমবার ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৫১ নম্বর ওয়ার্ডে নির্বাচনী প্রচারণাকালে এসব কথা বলেন হাবিব হাসান।

হাবিব হাসান আরও বলেন, বিএনপির এই প্রার্থীকে স্থানীয় নেতাকর্মীরা মেনে নিতে পারেনি। তার বিরুদ্ধে কালো পতাকা মিছিল করেছে বিএনপির নেতাকর্মীরাই। তাই বিএনপির প্রার্থীকে বলব, অভিযোগ না করে, ঘর সমলান। মানুষ নাশকতা চায় না, উন্নয়ন চায়। নৌকার পক্ষে গণজোয়ার দেখে বিএনপি নির্বাচনী পরিস্থিতি অস্থিতিশীল করার চেষ্টা করছে বলে জানান তিনি।

এদিকে এস এম জাহাঙ্গীরের নির্বাচনী মিডিয়া উইং জানিয়েছে, গতকাল সকাল ১০টায় যেখান থেকে গণসংযোগ শুরুর কথা ছিল বিএনপি, মহিলা দলসহ স্থানীয় নেতাকর্মীদের উপর হামলার কারণে সেখান থেকে শুরু করতে পারেননি। এস এম জাহাঙ্গীর উত্তরা ১০ নম্বর ও ১১ নম্বর সেক্টরে গণসংযোগ করেন। বাংলাদেশ মেডিকেল সংলগ্ন বটতলায় দাঁড়িয়ে তিনি নেতাকর্মী ও সমর্থকদের শান্ত থাকার অনুরোধ জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd


উপরে