শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
শোক সংবাদ

সাবেক এমপি আবুল হাশেম খান

স্টাফ রিপোর্টার, কুমিলস্না
  ০১ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
সাবেক এমপি আবুল হাশেম খান

কুমিলস্না-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম খান (৬৯) বুধবার ভোরে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি স্ত্রী, এক ছেলে ও তিন মেয়ে, নাতি-নাতনি, আত্মীয়-স্বজন, রাজনৈতিক সহকর্মী ও অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

বুধবার বিকালে জাতীয় সংসদ ভবন এলাকায় প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। আজ সকালে কুমিলস্না আদালত প্রাঙ্গণে, দুপুরে ব্রাহ্মণপাড়া উপজেলা সদরে, বাদ জোহর বুড়িচং উপজেলা সদর এবং বাদ আছর তার গ্রামের বাড়ি বুড়িচং উপজেলার গিলাতলা গ্রামে পঞ্চম নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা যায়।

প্রবীণ আইনজীবী ও রাজনীতিক অ্যাডভোকেট আবুল হাশেম খানের মৃতু্যতে স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম, কুমিলস্না দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুজিবুল হক, সদর আসনের এমপি আ ক ম বাহাউদ্দিন, অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত, ইঞ্জিনিয়ার আবদুস সবুর, এজেডএম শফিউদ্দিন শামীম, জাহাঙ্গীর আলম সরকার, আবুল কালাম আজাদ ও এম এ জাহের গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে