বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
শোক সংবাদ

অধ্যক্ষ গোলাম সারোয়ার মানিক

স্টাফ রিপোর্টার, নীলফামারী।
  ৩১ মার্চ ২০২৪, ০০:০০
অধ্যক্ষ গোলাম সারোয়ার মানিক

নীলফামারী প্রেস ক্লাবের উপদেষ্টা ও মশিউর রহমান ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মাস্টারপাড়া নিবাসী গোলাম সারোয়ার মানিক (৬৮) শনিবার ভোরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, তিন কন্যা সন্তান, নাতি-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার রাতে দারোয়ানী গ্রামে পারিবারিক একটি অনুষ্ঠানে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে নীলফামারী জেনারেল হাসপাতালে পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে তিনি মারা যান। বিকাল সাড়ে ৩টায় শহরের ডাকবাংলায় মাঠে নামাজে জানাজা শেষে তার দাফন সম্পন্ন হয়।

অধ্যক্ষ গোলাম সারোয়ার মানিকের মৃতু্যতে নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর সভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মমতাজুল হক, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, নীলসাগর গ্রম্নপের চেয়ারম্যান আহসান হাবীব লেলিন, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. মনতাজুল ইসলাম মিন্টু, সাধারণ সম্পাদক ডা. মজিবুল হাসান চৌধুরী শাহিন, বণিক সমিতির সভাপতি আলহাজ মিজানুর রহমান, প্রেস ক্লাবের সভাপতি এবিএম মঞ্জুরুল আলম সিয়ামসহ সদস্য। গভীর শোক ও তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে