শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

নাজিমুল হকের দাফন সম্পন্ন

শেরপুর প্রতিনিধি
  ০২ এপ্রিল ২০২৪, ০০:০০
নাজিমুল হকের দাফন সম্পন্ন

ক্রীড়া, সাংস্কৃতিক, রাজনৈতিক ব্যক্তিত্ব ও সফল সংগঠক নাজিমুল হক রোববার মারা গেছেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি হৃদরোগ ও কিডনি জটিলতাসহ নানা রোগে বেশ কিছুদিন ধরে সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি স্ত্রী ও ২ মেয়েসহ আত্মীয়স্বজন ও বহু গুণগ্রাহী রেখে গেছেন।

নাজিমুল হক নাজিম জেলা জাতীয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতি ছিলেন। তিনি বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশন ও ময়মনসিংহ বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবির কাউন্সিলর ছিলেন।

রোববার সন্ধ্যায় ফটিয়ামারী গ্রামের বাড়িতে মরহুমের প্রথম জানাজা এবং রাত সাড়ে ১০টায় পৌর ঈদগা মাঠে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। পরে শহরের পৌর কবরস্থানে পিতা-মাতার কবরের পাশে তার লাশ দাফন সম্পন্ন হয়েছে। তার জানাজায় ক্রীড়া সংগঠন, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধি এবং স্থানীয়রা ছিলেন।

তার মৃতু্যতে জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক, সাধারণ সম্পাদক ও শেরপুর-১ (সদর) আসনের সংসদ সদস্য মো. ছানুয়ার হোসেন ছানু, আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য অ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি ও জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, শেরপুর চেম্বার অব কমার্সের সভাপতি আসাদুজ্জামান রৌশন, প্রেস ক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জ্বল ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত ও সংবাদমাধ্যম কর্মীরা গভীর শোক প্রকাশ করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে