বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

বীর মুক্তিযোদ্ধা শিব প্রসাদ ঘোষের শেষকৃত্য সম্পন্ন

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি
  ১৮ এপ্রিল ২০২৪, ০০:০০
বীর মুক্তিযোদ্ধা শিব প্রসাদ ঘোষের শেষকৃত্য সম্পন্ন

বাগেরহাটের ফকিরহাট উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শিব প্রসাদ ঘোষের (৮০) রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

বুধবার দুপুর ১টায় দিকে মূলঘর সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয় মাঠে এই বীর মুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার প্রদান করা হয়। এ সময় জাতীয় পতাকায় আচ্ছাদিত তার মরদেহে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

ফকিরহাট মডেল থানা পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করে। এ সময় বিউগলে করুণ সুর বাজানো হয় এবং এক মিনিট নীরবতা পালন করা হয়। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ, ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া সিদ্দিকা সেতু, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম, বীর মুক্তিযোদ্ধা সুবীর কুমার মিত্র, বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন টিপুসহ অন্যরা উপস্থিত ছিলেন।

উপজেলা কেন্দ্রীয় কালীমন্দির কমিটি ও মানসা কালীমন্দির কমিটির পক্ষ থেকেও বীর মুক্তিযোদ্ধাকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। পরে মুলঘর শ্মশানঘাটে তার শেষকৃত্য অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা শিব প্রসাদ ঘোষ (৮০) ক্যানসারে আক্রান্ত হয়ে কলকাতা টাটা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৬ এপ্রিল রাতে মারা যান। তিনি স্ত্রী, এক ছেলে, তিন মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি বাগেরহাট হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে