শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সাংবাদিক ওমর ফারুক মুছা আর নেই

  ০৪ মে ২০২৪, ০০:০০
সাংবাদিক ওমর ফারুক মুছা আর নেই

রাঙামাটির লংগদু উপজেলা প্রেস ক্লাব সভাপতি ও বাংলাদেশ বেতার এবং দৈনিক আজকের পত্রিকার উপজেলা প্রতিনিধি ওমর ফারুক মুছা (৪৮) বৃহস্পতিবার বিকালে চট্টগ্রামের আন্দরকিলস্না জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন মারা গেছেন (ইন্নালিলস্নাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে ফুসফুস ও ডায়াবেটিস জটিলতায় ভুগছিলেন।

শুক্রবার সকাল ১০টায় মাইনী বাজার কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সাংবাদিক ওমর ফারুক মুছা লংগদু উপজেলায় সাংবাদিকতা শুরু করেন। সাংবাদিকতার দীর্ঘ জীবনীতে তিনি স্থানীয় পত্রিকা দৈনিক সুপ্রভাত বাংলাদেশ, দৈনিক যায়যায়দিনসহ বিভিন্ন গণমাধ্যমে লংগদু উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করেছেন।

তার মৃতু্যতে স্থানীয় সংগঠন লংগদু প্রেস ক্লাব, রাঙামাটি সাংবাদিক সমিতি, রাঙামাটি সাংবাদিক ইউনিয়ন, রাঙামাটি সাংবাদিক ফোরাম, দীঘিনালা প্রেস ক্লাবসহ বিভিন্ন সংগঠন শোক জানিয়েছে।

লংগদু প্রেস ক্লাব সাধারণ সম্পাদক আরমান খান বলেন, আমাদের একজন সহকর্মীকে অকালে হারালাম। উপজেলার মাইনী এলাকায় মুছা ভাইয়ের নিজ গ্রামে তাকে দাফন করা হয়েছে। ম লংগদু (রাঙামাটি) প্রতিনিধি

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে