শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বাংলাদেশের সাম্প্রদায়িকতা পৃথিবীর কাছে অনুকরণীয় মনোরঞ্জন শীল গোপাল এমপি

কাহারোল (দিনাজপুর) প্রতিনিধি
  ২৬ ফেব্রুয়ারি ২০২১, ০০:০০

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, ধর্মীয় অনুশাসন মানুষকে মানবিক গুণে গুণান্বিত করে আর উগ্র সাম্প্র্রদায়িকতা সমাজে বিশৃঙ্খলা ঘটায়। কিছু ভন্ড এবং ধর্ম ব্যবসায়ীরা ধর্মীয় মূল্যবোধকে লাঞ্ছিত করছে। বাংলাদেশ সাম্প্র্রদায়িক সম্প্রীতির একটি রোল মডেল যা পৃথিবীর কাছে অনুকরণীয়। আর এটি সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে।

বৃহস্পতিবার কাহারোল উপজেলার তারগা ইউনিয়নে পাহাড়পুর মোড়লপুকুর শ্রীশ্রী শ্যামাকালী মন্দিরের বাউন্ডারি নির্মাণকাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পাহাড়পুর বেলাই চন্ডী আশ্রমের পরিচালক অনীল চন্দ্র রায়ের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মালেক সরকার।

উপস্থিত ছিলেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রাজেন্দ্র দেবনাথ, সাধারণ সম্পাদক সুকুমার রায়, জয়নন্দ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোহন চন্দ্র রায়, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন ও সাধারণ সম্পাদক মেহেদী হাছান, তারগা ইউনিয়নে চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে