১২ জেলায় মাদকসহ ২৮ জন গ্রেপ্তার

১২ জেলায় মাদকসহ ২৮ জন গ্রেপ্তার

১২ জেলায় মাদকসহ ২৮ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। কুমিলস্না, ফরিদপুর, গাজীপুর, খুলনা, বাগেরহাট, নারায়ণগঞ্জের আড়াইহাজার, পঞ্চগড়ের আটোয়ারী, লালমনিরহাটের হাতীবান্ধা, নওগাঁর সাপাহার, নারায়ণগঞ্জের রূপগঞ্জ, ঢাকার সাভার ও কক্সবাজারের উখিয়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আঞ্চলিক অফিস, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধির পাঠানো খবর-

কুমিলস্না :কুমিলস্নায় কাভার্ডভ্যানে করে পাচারকালে ৬ লাখ টাকার ভারতীয় শাড়ি জব্দ করা হয়েছে। এ সময় দুই চোরাকারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার দিবাগত রাতে কোতোয়ালি মডেল থানা পুলিশের একটি টিম নগরীর টমছমব্রিজ এলাকায় এ অভিযান পরিচালনা করে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে- কুমিলস্নার হোমনা উপজেলার বিজয়নগর গ্রামের মৃত সুরুজ মিয়ার ছেলে ইমন (৩৫) ও শেরপুরের শ্রীবর্দী উপজেলার জালকাঠা গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে কবির আহমেদ (৩৭)।

ফরিদপুর :ফরিদপুরর্ যাব-৮ এর অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। রোববার ভোর রাতে সদর উপজেলার দয়ারামপুর গ্রাম থেকে এই মাদক উদ্ধার করা হয়। আটকৃতরা হলো- কেরামত কবিরাজ (৫৫) এবং মো. হাফিজুল মোল্যা (৪৭)।

গাজীপুর :গাজীপুরের টঙ্গীতে আড়াই লাখ মূল্যমানের জাল টাকা ও জাল টাকা তৈরির সরঞ্জামসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছের্ যাব-১-এর সদস্যরা। শনিবার রাতে স্থানীয় আউচপাড়া সুলতানা রাজিয়া রোড এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার মো. সবিজুল ইসলাম প্রকাশ ওরফে সবুজ (৫০), তার গ্রামের বাড়ি দিনাজপুর জেলায়।

খুলনা :খুলনায় সংরক্ষিত মহিলা সদস্যকে মারপিট করায় খুলনা জেলার তেরখাদা উপজেলার বারাসাত ইউনিয়নের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কেএম আলমগীর হোসেনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। রোববার সকালে তেরখাদা থেকে তাকে গ্রেপ্তার করে খুলনা সদর থানা পুলিশ। এ মামলায় চেয়ারম্যানসহ আরও দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন- মিল্টন মুন্সী (৪৫) ও সোহাগ মুন্সী (৩৪)। গ্রেপ্তারের পর তিনজনকে আদালতে সোপর্দ করা হয়।

বাগেরহাট : খুলনা পুলিশের একটি দল বাগেরহাটের চিতলমারী উপজেলায় অভিযান চালিয়ে মোটর সাইকেল চোর সিন্ডিকেটের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে। রোববার ভোর রাতে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত হলেন- মাসুক কাজী (৩০) ও মনিরুজ্জামান মিলন (৪৮)।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডিবি পরিচয়ে এক মহিলার কাছে চাঁদা দাবি করায় মহিলাসহ ৫ জনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে উপজেলার পালস্না এলাকায়। তাদেরকে চাঁদাবাজির মামলা দিয়ে রোববার আদালতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃত হলেন, সোহেল রানা (৩৩), রাজু মোলস্না ওরফে সুজন (৩৪) ও তার স্ত্রী মনি ইসলাম (৩৩), শাহাদাত হোসেন সুমন (৩২), তামান্না আক্তার (২৯)।

আটোয়ারী (পঞ্চগড়) : পঞ্চগড়ের আটোয়ারীতে গাঁজার গাছসহ এক গাঁজা চাষিকে আটক করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার বলরামপুর ইউনিয়নের লক্ষীদ্বার এলাকা থেকে মো. নুরুজ্জামান (৩৫) নামে গাঁজা চাষিকে আটক করে। এ সময় তার বাড়ি থেকে ২১টি গাঁজার গাছ উদ্ধার করেছে পুলিশ।

হাতীবান্ধা (লালমনিরহাট) : দুই প্রতারক চক্রের মূল হোতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় লালমনিরহাটের হাতীবান্ধা থানায় প্রেস ব্রিফিং করে জেলা পুলিশ। রোববার হাতীবান্ধা থানার হলরুমে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) তাপস সরকার।

প্রেস ব্রিফিং বলা হয়, হাতীবান্ধা ও পাটগ্রাম উপজেলায় দুই প্রতারক সোহেল মিয়া ও রফিকুল ইসলাম দুই ট্রাক ভুট্টা আত্মসাৎ করেন। লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানার নেতৃত্বে দুই উপজেলার থানা পুলিশের তৎপরতায় সোহেল মিয়াকে জামালপুর জেলার মাদাগঞ্জ ও রফিকুল ইসলামকে রংপুর মিঠাপুকুর থেকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

সাপাহার (নওগাঁ) :নওগাঁর সাপাহারে নেশাজাতীয় টাপেন্টা ট্যাবলেটসহ আরিফ (২৫) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। রোববার তাকে আটক করা হয়।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের রূপগঞ্জে পৃথকস্থানে অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত চার পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার সকালে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত হলেন, মো. শাহদাত ভুঁইয়া, তারা মিয়া, ইয়াকুব আলী ও নবী হোসেন।

সাভার : সাভারের আশুলিয়া থেকে প্রায় ৫ হাজার পিস ইয়াবা ও ১টি গাঁজার গাছসহ ৪ মাদক বিক্রেতাকে আটক করেছের্ যাব-৪। রোববার প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেনর্ যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খাঁন। আটকরা হলো- মো. জসিম (২৭), আব্দুলস্নাহ শুভ (২৮), সবুজ খাঁন (৩২) ও আব্দুলস্নাহ (৩৪)। তারা সবাই টাঙ্গাইল জেলার বাসিন্দা।

উখিয়া (কক্সবাজার) :কক্সবাজারের উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে ট্রাক ভর্তি আলু দিয়ে ফেরার সময় বিপুল পরিমাণ ইয়াবাসহ চালককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। শনিবার টেকনাফ-কক্সবাজার সড়কের রামু মরিচ্যা চেকপোস্টে অভিযান চালিয়ে ১৮ হাজার পিস ইয়াবাসহ মিলন আকন্দ (৩০) নামের এক মাদক কারবারিকে আটক করেন রামু ব্যাটালিয়ন ৩০ বিজিবি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে