৫ জেলায় সড়ক দুর্ঘটনায় ছয়জনের প্রাণহানি

৫ জেলায় সড়ক দুর্ঘটনায় ছয়জনের প্রাণহানি

ময়মনসিংহের ত্রিশালে প্রাইভেটকার চাপায় দুইজন নিহত হয়েছেন। এ ছাড়া ঝিনাইদহ, নড়াইলের লোহাগড়া, টাঙ্গাইলের কালিহাতী ও দিনাজপুরের বিরামপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আরও চারজন। প্রতিনিধিদের তথ্যে ডেস্ক রিপোর্ট-

ময়মনসিংহ ও ত্রিশাল : ময়মনসিংহের ত্রিশালে প্রাইভেটকার চাপায় অটোরিকশা ভ্যানচালকসহ দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার মধ্য রাতে বৈলর-কালীবাজার সড়কে ব্র্যাক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার কাঁঠাল ইউনিয়নের কাঁচামাল ব্যবসায়ী আতিকুল ইসলাম (৫০) এবং অটোভ্যান চালক সৈয়দ আলী (৪৮)।

ঝিনাইদহ : বাবা-মায়ের সামনে মরিয়ম খাতুন (৪) নামে এক শিশু পিকআপ ভ্যানের চাকায় পিষ্ট হয়ে নিহত হয়েছে। মঙ্গলবার রাত ১-৩০টার দিকে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা শহরের বৈশাখী তেল পাম্প এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মরিয়ম উপজেলার কুল্যাপাড়া এলাকার ইব্রাহিম হোসেনের মেয়ে।

লোহাগড়া (নড়াইল) : নড়াইলের লোহাগড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় তানভীর আহমেদ তপু (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। তপু পৌরসভার নিউ লোহাগড়া এলাকার স্কুল শিক্ষক শিকদার মহব্বত হোসেনের ছেলে এবং সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ছিল।

কালিহাতী (টাঙ্গাইল) : টাঙ্গাইলের কালিহাতীতে ট্রাকচাপায় নিহত হয়েছেন অজ্ঞাত এক বৃদ্ধ (৬০)। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার এলেঙ্গা বাসস্ট্যান্ডে এই দুর্ঘটনা ঘটে।

বিরামপুর (দিনাজপুর) : দিনাজপুরের বিরামপুরে জমি চাষ করা ট্রাক্টর চাপায় মাহাবুর ইসলাম (৩৫) নামে চালক নিহত ও গাড়ির মালিক মামুনুর রশিদ (৩৪) গুরুতর আহত হয়েছেন। বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত জানান, মঙ্গলবার উপজেলার আয়ড়া বাজার থেকে ট্রাক্টর মেরামত করে মাহাবুর ও মামুনুর বাড়ি ফিরছিলেন। পথে ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গেলে তার নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই চালক মাহবুর নিহত হন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে