সাত স্থানে মাদকসহ ১০ জন গ্রেপ্তার

সাত স্থানে মাদকসহ ১০ জন গ্রেপ্তার

সাত স্থানে মাদকসহ ১০ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্গলা রক্ষাকারী বাহিনী। ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া, ঝিনাইদহের কালীগঞ্জ, হবিগঞ্জের বানিয়াচং, খুলনার দাকোপ, শেরপুরের নকলা, কিশোরগঞ্জের নিকলী এবং বাজিতপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আঞ্চলিক অফিস ও প্রতিনিধির পাঠানো খবর-

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ইয়ার মোহাম্মদ (২৮) নামে এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার বাউতলা গ্রামের পূর্বপাড়ায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি ওই এলাকার আবদুর রাজ্জাকের ছেলে।

ঝিনাইদহ : ঝিনাইদহের কালীগঞ্জে মিলাদ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে শামিম হোসেন (২৮) নামের এক যুবককে গলা কেটে হত্যার চেষ্টার ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। শনিবার ভোর ৪টার দিকে সজিব নামের ওই বখাটেকে আটক করা হয়।

হবিগঞ্জ : হবিগঞ্জের বানিয়াচংয়ে অপচিকিৎসা এবং নারীদের অশ্লিল ভিডিও ধারণ করে চাঁদাবাজির অভিযোগে এক ভন্ড কবিরাজকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার ইমামবাড়ি বাজার থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করের্ যাব-৯ হবিগঞ্জ ক্যাম্পের সদস্যরা। এ সময় তার কাছ থেকে একটি কম্পিউটার, মেমোরি কার্ড, দুটি মোবাইল এবং অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত কবিরাজ আহাদুর রহমান বানিয়াচং উপজেলার কুর্শা খাগাউড়া গ্রামের শোলস্নুক মিয়ার ছেলে।

দাকোপ (খুলনা) : খুলনার দাকোপে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সাম্প্রদায়িক উস্কানিমূলক পোস্ট দেওয়ার অপরাধে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শনিবার তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন- বিষ্ণুপদ ঢালী (৪২) ও জাহিদ খান (২০)।

নিকলী (কিশোরগঞ্জ) : কিশোরগঞ্জের নিকলীতে ধর্ষণচেষ্টার অভিযোগে সুজন মিয়া নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সুজন উপজেলার জারইতলা ইউনিয়নের ধারীশ্বর গ্রামের মৃত নূর মোহাম্মদের ছেলে।

বাজিতপুর (কিশোরগঞ্জ) : কিশোরগঞ্জের বাজিতপুরে বিশেষ অভিযান চালিয়ে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন- আঙ্গুর মিয়া (৪৫), মঈন উদ্দিন আহাম্মেদ ওরফে মুন্যাচুরা (৩৫) ও আব্দুল কুদ্দুস (৩২)।

নকলা (শেরপুর) : শেরপুরের নকলায় প্রায় আড়াই কেজি গাঁজাসহ দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি আজিজুল হক (৪৮) নামের এক মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে নকলা থানা পুলিশ। শুক্রবার রাত সারে ১১টার দিকে উপজেলার পাঁচকাহনিয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। সে ওই এলাকার মৃত ইয়াদ আলীর ছেলে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে