পাবনায় যুবক, সিলেটের সুরমায় কলেজ ছাত্র খুন

দুই শিশুসহ চার লাশ উদ্ধার
পাবনায় যুবক, সিলেটের সুরমায় কলেজ ছাত্র খুন

পাবনায় পারিবারিক বিরোধের জেরে যুবককে কুপিয়ে হত্যা করেছে তার সম্মন্ধী। সিলেটের সুরমায় সম্প্রতি খুন হয়েছে এক কলেজ ছাত্র। এদিকে টাঙ্গাইলের সখীপুর, শেরপুরের নকলা ও নাটোরে দুই শিশু ও এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। পঞ্চগড়ে বিদু্যৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন এক বৃদ্ধা। আঞ্চলিক অফিস ও প্রতিনিধিদের পাঠানো খবর:

পাবনা: পাবনা পৌর এলাকার অনন্ত বাজার এলাকার সুইপার কলোনিতে পারিবারিক বিরোধের জেরে ভগ্নিপতি বিশাল রায়কে (২২) কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে সম্বন্ধি বিশালের বিরুদ্ধে। শনিবার সকাল সাতটার দিকে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত বিশাল পাবনা পৌর শহরের অনন্ত বাজার দক্ষিণ রামপুর মহলস্নার উত্তম রায়ের ছেলে। স্থানীয়রা জানান, নিহত বিশাল ও তার সম্বন্ধীর নামও বিশাল। পেশায় তারা দুইজনই সুইপার। পারিবারিক বিষয় নিয়ে তাদের মধ্যে কলহ ছিল। এরই জেরে শনিবার সকালে ভগ্নিপতি বিশাল বাড়ি থেকে বের হয়ে যাবার পথে সুইপার কলোনির সামনে তার সম্বন্ধী বিশালের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ভগ্নিপতি বিশালকে কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায় তার সম্বন্ধী। স্থানীয় লোকজন আহত বিশালকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সিলেট ও দক্ষিণ সুরমা: দক্ষিণ সুরমা সরকারি কলেজ ক্যাম্পাসে আরিফুল ইসলাম রাহাত নামের এক কলেজ ছাত্র খুন হয়েছেন। পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, আরিফুল ইসলাম রাহাত (১৮) প্রাইভেট পড়তে গত বৃহস্পতিবার বাড়ি থেকে বের হন। যাওয়ার পথে চাচাতো ভাইকে কলেজ গেটে রেখে যান। পরে কলেজের ভেতরে সাদী ও তানভীর মোটর সাইকেল যোগে পেছন থেকে এসে রাহাতকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যান। রাহাতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ হত্যার ঘটনায় ১০ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার রাতে তার চাচা শফিকুল ইসলাম বাদী হয়ে মামলাটি করেছেন। থানা সূত্র জানায়, মামলায় ৩ জনের নাম উলেস্নখ ও ৫-৭ জনকে অজ্ঞাত হিসেবে আসামি করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে। মামলায় প্রধান আসামি করা হয়েছে দক্ষিণ সুরমার মোগলাবাজার থানা এলাকার সিলাম পশ্চিমপাড়ার আব্দুস সালামের ছেলে সামসুদ্দোহা সাদী (২০)। অন্য দুই আসামি হলেন একই এলাকার জামাল মিয়ার ছেলে তানভীর আহমদ (১৯) ও দক্ষিণ সুরমার তেতলি ইউনিয়নের আহমদপুর গ্রামের মৃত গৌছ মিয়ার ছেলে সানী।

সখীপুর (টাঙ্গাইল) : সখীপুরে পানিতে ডুবে রিফাত হাসান (৮) নামের এক শিশুর মৃতু্য হয়েছে। সোমবার বেলা ১টার দিকে সখীপুর পৌরসভার ৭নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। নিহত রিফাত উপজেলার কচুয়া পশ্চিমপাড়া এলাকার মো. সাইফুল ইসলামের ছেলে এবং স্থানীয় কিন্ডারগার্টেনের প্রথম শ্রেণির ছাত্র। পারিবারিক সূত্রে জানা যায়, ওই শিশুর মা ঘরে কাজ করতে যায়। এমন সময় বৃষ্টি নামে। এ সময় শিশু রিফাত বাহিরে বল খেলছিল। কিছুক্ষণ পর সন্তানকে দেখতে না পেয়ে মা খোঁজাখুঁজি শুরু করেন। এক পর্যায়ে বাড়ির পাশের একটি ডোবায় রিফাতকে ভাসতে দেখেন। পরে তাকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক শিশুকে মৃত ঘোষণা করেন।

নাটোর: নিখোঁজের চারদিন পর নাটোরের লালপুরে ধানক্ষেত থেকে নুসরাত খাতুন জেমি নামে সাড়ে ছয় বছরের এক কন্যা শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে লালপুর থানার চংধুপইল ইউনিয়নের আব্দুলপুর গ্রামের দুবলিবনা বিলের একটি ধানক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নুসরাত খাতুন জেমি একই এলাকার বাবু হোসেনের মেয়ে।

নকলা (শেরপুর): শেরপুরের নকলায় সাদ্দাম হোসেন (২৮) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার উপজেলার গনপদ্দী ইউনিয়নের বারইকান্দি নামাপাড়া এলাকা থেকে মরদেহ উদ্ধার হয়। সে ওই এলাকার হেলাল মিয়ার ছেলে। স্থানীয় সূত্র জানায়, সাদ্দাম হোসেন রাতে বাড়ির সামনের একটি দোকান ঘরে একাই থাকতেন। শনিবার সকালে ঘুম থেকে উঠতে দেরি দেখে পরিবারের লোকজন ডাকতে গিয়ে কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরের বেড়ার ফাঁক দিয়ে দেখে চিৎ হয়ে শুয়ে আছেন। সন্দেহ হলে থানায় জানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাদ্দামের মরদেহ উদ্ধার করে।

পঞ্চগড়: পঞ্চগড়ে বিদু্যৎস্পৃষ্ট হয়ে লাইলী বেগম (৬০) নামে এক বৃদ্ধার মৃতু্য হয়েছে। শনিবার সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের শেখের হাট এলাকায় ঘটনাটি ঘটে। নিহত লাইলী ওই এলাকার আমিনুল ইসলামের স্ত্রী। জানা যায়, ওই বৃদ্ধা বাড়ির বারান্দা ধোয়া মোছার কাজ করছিলেন। এ সময় তিনি বারান্দায় থাকা পানির পাম্পের বৈদু্যতিক তারে হাত দিলে বিদু্যস্পৃষ্ট হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এতে তার মৃতু্য হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে