'সোনার বাংলা : স্বপ্ন ও প্রত্যয়' শীর্ষক আলোচনা সভা এইউবিতে

'সোনার বাংলা : স্বপ্ন ও প্রত্যয়' শীর্ষক আলোচনা সভা এইউবিতে
এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ আয়োজিত বিশেষ আলোচনা সভায় অতিথিরা -এইউবি

'সোনার বাংলা : স্বপ্ন ও প্রত্যয়' প্রতিপাদ্যকে সামনে রেখে এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এইউবি) এক বিশেষ আলোচনা সভার আয়োজন করেছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাকালীন উপাচার্য প্রফেসর ডক্টর আবুল হাসান মুহাম্মদ সাদেক। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) ও এইউবি'র সিন্ডিকেট সদস্য মো. বেলায়েত হোসাইন তালুকদার।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের

স্বপ্নের সোনার বাংলা আজ সারা বিশ্বের জন্য উন্নয়নের রোল মডেল। বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্ন দেখেছিলেন একটি স্বাধীন সার্বভৌম সফল স্বপ্নের সোনার বাংলার। আর সেই সোনার বাংলা গড়ে তোলার প্রত্যয়ে আজ দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্বপ্নের সেই সোনার বাংলা আজ ফুলে-ফলে সুশোভিত।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে সৎ, যোগ্য ও মেধাবী মানবসম্পদ তৈরি করছে এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন এইউবির ট্রেজারার প্রফেসর ডক্টর মো. নুরুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন এইউবির রেজিস্ট্রার মো. এনামুল হক। বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে