স্বল্প ভাড়ায় 'ধামইরহাট টু ঢাকা' এসি বাস সার্ভিস, যাত্রীদের স্বস্তি

স্বল্প ভাড়ায় 'ধামইরহাট টু ঢাকা' এসি বাস সার্ভিস, যাত্রীদের স্বস্তি

নওগাঁর ধামইরহাটে স্বল্প ভাড়ায় চালু হলো শীতাতপ নিয়ন্ত্রিত ধামইরহাট টু ঢাকা এসি বাস সার্ভিস। দিন ও রাতে তীব্র গরমে যখন বাসে জার্নি কষ্টকর, ঠিক সেই মুহূর্তে ধামইরহাটে এমন সুবিধা চালু হওয়ায় স্বস্তি প্রকাশ করেছেন ঢাকাগামী যাত্রীরা।

তথ্য অনুসন্ধানে জানা যায়, ধামইরহাট উপজেলা সদর থেকে হানিফ, শ্যামলী, শাহ ফতেহ আলী, মেধা, আহাদ, এসআইসহ ৯টি কাউন্টারে প্রায় ২০টি ঢাকা, নারায়ণগঞ্জ ও চট্টগ্রামগামী বাস চালু রয়েছে। প্রতিদিন ধামইরহাট থেকে শত শত যাত্রী ঢাকায় জরুরি প্রয়োজনে, চিকিৎসা, চাকরি, ব্যবসা ও সরকারি কাজে ঢাকা যাতায়াত করে থাকেন।

কিন্তু কোনোটিতেই এসি সার্ভিস না থাকায় অনেকটা বিপাকে পড়তে হয় যাত্রী সাধারণদের। এই দুর্ভোগ লাঘবে ধামইরহাটের বিশিষ্ট পরিবহণ ব্যবসায়ী ও ধামইরহাট মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আশরাফ হোসেন চৌধুরী শিপন দিবা-রাত্রি এসি বাস সেবা চালুর উদ্যোগ নেন। ৫ আগস্ট থেকে ধামইরহাট বাজারের নিমতলী মোড়স্থ পূর্ব বাজারে 'আসাদ এসি এন্টারপ্রাইজ' নামক এই এসি বাস সার্ভিস সেবা পাবেন ধামইরহাটের সব ঢাকাগামী যাত্রীরা।

উদ্যোক্তা আশরাফ হোসেন চৌধুরী শিপন জানান, তীব্র দাবদাহে অস্বস্তিকর পরিস্থিতিতে যাত্রীদের ঢাকা ভ্রমণ আরামদায়ক করতে প্রতিদিন নিয়মিতভাবে সকাল ও রাত সাড়ে ৮টায় স্বল্প মূল্যে মাত্র ৭৫০ টাকায় ধামইরহাট থেকে ঢাকা যেতে পারবেন যাত্রীরা।

আগে জেলা সদর নওগাঁ ও জয়পুরহাট ছাড়া এসি সার্ভিস কেউ পেত না, আমরা নিরাপদ, আরামে ও স্বাচ্ছন্দে ঢাকা যাতায়াত নিশ্চিত করতেই এই সেবা চালু করেছি, ভাড়ার নির্ধারিত মূল্য ছাড়াও উদ্বোধন উপলক্ষে বিশেষ ছাড়ও দেওয়া হবে যাত্রীদের, যাতে করে সব যাত্রী এসি বাসে ঢাকা যাওয়ার স্বাদ উপভোগ করতে পারে।

কাউন্টার সূত্রে আরও জানা যায়, সামি ও শাহ ফতেহ আলী কাউন্টার সংলগ্ন আসাদ এসি বাস কাউন্টারে প্রতিদিন নিয়মিতভাবে চলবে এই গাড়ি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে