শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রীর জনসভাকে জনসমুদ্রে পরিণত করা হবে :রাসিক মেয়র

রাজশাহী অফিস
  ০৩ জানুয়ারি ২০২৩, ০০:০০
রাজশাহীতে প্রধানমন্ত্রীর সফর সফল করতে আয়োজিত সভায় বক্তব্য রাখছেন রাসিক মেয়র এ এইচ এম খাইরুজ্জামান লিটন -যাযাদি

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, আগামী ২৯ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে জনসমুদ্রে পরিণত করা হবে। বাংলাদেশ আওয়ামী লীগ তৃণমূলের দল। তাই তৃণমূলের মানুষরাই এই জনসভার মূল চালিকাশক্তি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯ বার মৃতু্যর দুয়ার থেকে মহান সৃষ্টিকর্তার অসীম করুণায় ফিরে এসে বাংলাদেশের যে অভূতপূর্ব উন্নয়ন সাধন করেছেন, তা আমাদের কল্পনাতীত। বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে বাংলাদেশ এগিয়ে যায়।

রাজশাহীতে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে রোববার রাতে কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত রাজশাহী মহানগর আওয়ামী লীগের বিশেষ সভায় প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র উপরোক্ত কথাগুলো বলেন। সভায় সভাপতিত্ব করেন- রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

সভায় মেয়র আরও বলেন, 'উন্নয়নের জাদুকর প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে জনসভা করার আশা ব্যক্ত করেছেন। রাজশাহীবাসীর সৌভাগ্য প্রধানমন্ত্রী আমাদের মধ্যে উপস্থিত হয়ে তার মূল্যবান বক্তব্য পেশ করবেন। রাজশাহী মহানগরের সব স্তরের নেতাকর্মীদের জনসভা উপলক্ষে নিজ এলাকায় সরব ভূমিকা পালন করার জন্য আহ্বান জানাচ্ছি।'

তিনি বলেন, স্বাধীনতাবিরোধীরা গত ৩ ডিসেম্বর মাদ্রাসা ময়দানে যে জনসভা করতে চেয়েছিলেন, কার্যত তা ব্যর্থতায় পরিণত হয়েছে। তাদের ডাকে সাধারণ জনগণ সাড়া দেয়নি। জনগণ তাদের জ্বালাও-পোড়াও রাজনীতি ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। বাংলার মাটিতে আর কোনোদিনও এই অপশক্তিকে রাজনীতি করার কোনো সুযোগ দেবে না।

সভা থেকে বলা হয়, রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে আগামী ৫ জানুয়ারি বৃহস্পতিবার বিকাল ৪টায় কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী জেলা ও মহানগরের প্রতিনিধি সভা অনুষ্ঠিত হবে। আগামী ১১ জানুয়ারি বুধবার সকাল ১০টায় রাজশাহী মেডিকেল কলেজ অডিটোরিয়ামে রাজশাহী বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিত হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে