শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

অসচ্ছল শিক্ষার্থীদের মধ্যে কম্বল বিতরণ জাতীয় বিশ্ববিদ্যালয়ের

গাজীপুর প্রতিনিধি
  ২৫ জানুয়ারি ২০২৩, ০০:০০

উত্তরবঙ্গে অসহায়, অসচ্ছল ও অবহেলিত শীতার্ত শিক্ষার্থী ও প্রান্তিক জনগোষ্ঠীর মধ্যে কম্বল বিতরণ করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়। রোববার রাতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডক্টর মো. মশিউর রহমানের নির্দেশনায় উত্তরবঙ্গের কুড়িগ্রাম, গাইবান্ধা, রংপুর জেলার বিভিন্ন উপজেলায় তাৎক্ষণিকভাবে ১ হাজার কম্বল বিতরণ করা হয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. আতাউর রহমান জানান, রোববার রাতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর আবদুস সালাম হাওলাদারের নেতৃত্বে একটি টিম এসব কম্বল বিতরণ করেন। এছাড়া ছিন্নমূল মানুষের মধ্যে উষ্ণতা ছড়াতে কুড়িগ্রাম জেলা প্রশাসকের হাতে কম্বল তুলে দেওয়া হয়। জাতীয় বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে জেলা প্রশাসন ছিন্নমূল মানুষের কাছে এই কম্বল পৌঁছে দেবে।

কম্বল বিতরণ টিমে অন্যদের মধ্যে ছিলেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক মো. আতাউর রহমান, পরিবহণ দপ্তরের পরিচালক মেজবাহ উদ্দিন, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক মো. সাজেদুল হক, মানবসম্পদ উন্নয়ন ও শুদ্ধাচার দপ্তরের পরিচালক জয়ন্ত ভট্টাচার্য, বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য ও কুমিলস্নার সোনার বাংলা কলেজের অধ্যক্ষ মো. আবু ছালেক সেলিম রেজা সৌরভ, বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য ও মকবুল হোসেন কলেজের অধ্যক্ষ আ ফ ম রেজাউল হাসান প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে