শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

ইয়াবা কারবারিসহ পাঁচ জেলায় গ্রেপ্তার ৮

স্বদেশ ডেস্ক
  ২৬ মে ২০২৩, ০০:০০
ইয়াবা কারবারিসহ পাঁচ জেলায় গ্রেপ্তার ৮

বাগেরহাটের ফকিরহাটে ইয়াবাসহ দুইজন, চট্টগ্রামের বাঁশখালীতে ইয়াবাসহ যুবতী, শেরপুরের নকলায় শিশু ধর্ষণে সাজাপ্রাপ্ত ধর্ষক, দিনাজপুরের পার্বতীপুরে ছিনতাইকারী, নোয়াখালীর সুবর্ণচরে তিন গরুচোরকে গ্রেপ্তার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাটের ফকিরহাটে চার হাজার পিস ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার রাতে উপজেলার টাউন নওয়াপাড়া এলাকায় একটি কাভার্ড ভ্যান তলস্নাশি চালিয়ে পুলিশ গ্রেপ্তার করে। গ্রেপ্তারা হলেন- বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার খালকুলা গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে রুবেল হোসেন (২৫) ও ঝালকাঠি জেলা সদরের মুরাসাতা গ্রামের কাশেম আলীর ছেলে আউব আলী (৩৫)।

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ হাসনা আক্তার (২৫) নামে এক নারী ইয়াবা কারবারিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে চাম্বল ছড়ার ব্রিজ এলাকায় তাকে আটক করা হয়। আটক হাসনা আক্তার-(২৫) কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার সিংগোয়া এলাকার দুলালের মেয়ে।

নকল (শেরপুর) প্রতিনিধি জানান, শেরপুরের নকলায় শিশু ধর্ষণ মামলায় ১৩ বছর আত্মগোপনে থাকা যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মো. আল আমিনকে-(৩২) গ্রেপ্তার করেছের্ যাব-১৪। বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জের রুপগঞ্জ থানা এলাকা হতে তাকে গ্রেপ্তার করা হয়। আল আমিন নকলা উপজেলার টালকী ইউনিয়নের নয়াবাড়ি এলাকার মৃত কলিম উদ্দিনের ছেলে। গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান।

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি জানান, দিনাজপুরের পার্বতীপুরে অটো ছিনতাইকারী দলের এক সদস্যকে আটক করা হয়েছে। আটক ছিনতাইকারী জসীম উদ্দীনকে-(৫০) জেলহাজতে পাঠানো হয়েছে। উপজেলার খোলাহাটি বানিয়া পাড়ায় এক অটোচালককে ছিনতাইকারীরা গামছা দিয়ে বেঁধে অটো ছিনতাই করার সময় এক ছিনতাইকারী জনতার হাতে আটক হয়। পরে তিনি গণপিটুনিতে স্বীকার করেন, তার সঙ্গে শিমুলিয়াপাড়ার তছলিম উদ্দিন হকার-(৩৫), দুলাল হকার (৩০), নয়াপাড়া ডাঙ্গাপাড়ার রাজমিস্ত্রি সাদ্দাম হোসেন-(৩২), চয়নপাড়ার সুমন হকার-(৩০) নামের ছিনতাইকারীরা ছিল।

সুবর্ণচর (নোয়াখালী) প্রতিনিধি জানান, নোয়াখালীর সুবর্ণচরে চরবাটা ইউনিয়নে একটি পিকআপ গাড়িসহ তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন। এ সময় তাদের কাছ থেকে একটি চোরাইকৃত গরু জব্দ করা হয়। আটকরা হলেন- জেলার হাতিয়া উপজেলার উত্তর আদর্শ গ্রামের আবুল কাশেমের ছেলে রহিম (প্রকাশ রয়েল) (২৫), পূর্ব রহমতপুর গ্রামের আজহার আহমদের ছেলে হাসান (৩২) ও পশ্চিম আদর্শ গ্রামের আবুল হাশেমের ছেলে রবিন (২৫)।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে