রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

পাগলা মহিষ ধরতে পুলিশের গুলি যুবক আহত

যাযাদি ডেস্ক
  ০২ জুলাই ২০২৩, ০০:০০

নারায়ণগঞ্জের আড়াইহাজারে কোরবানির হাট থেকে পালিয়ে যাওয়া একটি মহিষ ধরতে পুলিশের ছোড়া গুলিতে মো. শান্ত (২৪) নামে এক যুবক আহত হয়েছেন। শনিবার সকাল পর্যন্ত মহিষটি ধরা যায়নি।

মো. শান্ত উপজেলার দুপ্তারা এলাকার বাবুল মিয়ার ছেলে। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসকরা জানিয়েছেন তিনি শঙ্কামুক্ত।

পুলিশ ও স্থানীয়রা জানান, স্থানীয় একটি পশুর হাটে বিক্রির জন্য নিয়ে আসা একটি মহিষ ঈদের আগের রাতে বাঁধন ছিঁড়ে পালিয়ে যায়। পালানোর সময় মহিষটি অন্তত দুজনকে আহত করে। তখন থেকে মহিষের মালিক ও গ্রামবাসী মিলে ধরার চেষ্টা করেন। শুক্রবার সকালে দুপ্তারা এলাকায় মহিষটি বেপরোয়াভাবে ছোটাছুটি করতে থাকে। এ সময় মহিষটির আঘাতে আরও কয়েকজন আহত হন। পরে স্থানীয়রা ওই এলাকায় টহলে থাকা আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলামকে বিষয়টি জানান। শহিদুল তার টহল দল নিয়ে মহিষটিকে ধরার চেষ্টা করে ব্যর্থ হন। পরে তিনি মহিষটিকে উদ্দেশ্য করে গুলি ছুড়লে সেই গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে মহিষের পেছনে থাকা স্থানীয় যুবক মো. শান্তর গায়ে লাগে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল ইসলাম জানান, কোরবানির হাটে তোলা মহিষটি ছুটে কয়েকজনকে আহত করে। পুলিশ স্থানীয় লোকজনের জানমাল রক্ষার্থে মহিষটিকে লক্ষ্য করে গুলি ছোড়ে। দুর্ঘটনাবশত গুলিটি লক্ষ্যভ্রষ্ট হয়ে এক যুবকের পেটের লাগে। স্থানীয়রা তাকে প্রথমে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্স এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

ওসি ইমদাদুল ইসলাম আরও বলেন, মহিষটি বর্তমানে রূপগঞ্জ-আড়াইহাজার এলাকায় ছোটাছুটি করছে। পুলিশ এটির ওপর নজর রাখছে। মহিষটিকে ধরার জন্য ঢাকা চিড়িয়াখানা থেকে ট্রাঙ্কুলাইজার (চেতনানাশক) আনা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে