সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

'আওয়ামী লীগ উন্নয়ন আর কাজ করে, গল্প করে না'

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  ২১ অক্টোবর ২০২৩, ০০:০০

বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, 'আমরা উন্নয়ন আর কাজ করি, গল্প করি না। ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের প্রতিটি উন্নয়ন কাজ বাস্তবায়ন করেছে শেখ হাসিনা সরকার। আওয়ামী লীগ উন্নয়ন আর কাজ করে, গল্প করে না।'

শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রী নিবাসের সামনে নির্মিত বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের মু্যরাল উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি আরও বলেন, 'জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জনগণের জন্য একটি সুন্দর বাংলাদেশ গড়ার যে স্বপ্ন দেখেছিলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা অক্ষরে অক্ষরে বাস্তবায়ন করছেন।'

এ সময় বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ রবিউল হোসেন রুবেল ও সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক যোবায়ের আহমেদ খান শ্রাবণ।

ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর খান রফিকুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় ছিলেন কলেজের উপাধ্যক্ষ হামজা মাহমুদ, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক প্রফেসর এ জেড আরিফ হোসেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়াসহ শিক্ষক ও শিক্ষার্থীরা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে