শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

তিন জেলায় দুই গৃহবধূসহ তিনজনের অপমৃতু্য

স্বদেশ ডেস্ক
  ২৯ অক্টোবর ২০২৩, ০০:০০

তিন জেলায় দুই গৃহবধূসহ তিনজনের অপমৃতু্যর খবর পাওয়া গেছে। এর মধ্যে কক্সবাজারের চকরিয়ায় নারীর রহস্যজনক মৃতু্য, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ফাঁস দিয়ে এক ব্যক্তির আত্মহত্যা এবং শেরপুরের শ্রীবরদীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত-

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি জানান, কক্সবাজারের চকরিয়ায় মনোয়ারা বেগম (৫০) নামে এক নারীর রহস্যজনক মৃতু্য হয়েছে। শুক্রবার রাত ৮টায় চকরিয়া পৌরসভার ছয় নম্বর ওয়ার্ড আজিম উদ্দিন পাড়ার নিজ বাড়ি থেকে ওই নারীর লাশ উদ্ধার করে পুলিশ। মনোয়ারা বেগম ওই এলাকার শাহাবউদ্দিনের স্ত্রী।

স্থানীয়রা জানায়, রাতে ঘরের দরজা খোলা দেখে স্থানীয়রা উঁকি দিয়ে দেখতে পায় ঘরে কোনো সাড়াশব্দ নেই। একপর্যায়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারীর লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

ঘরের খাটের ওপর ওই নারীর লাশ পড়েছিল। তার পাশে কিছু জমির কাগজপত্রও দেখা যায় বলে পুলিশ জানায়। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে বলেও অনেকে ধারণা করছেন।

চকরিয়া থানার ওসি জাবেদ মাহমুদ বলেন, হত্যার রহস্য উদ্ঘাটনে কক্সবাজার সিআইডি ঘটনাস্থলে এসে হত্যার আলামত সংগ্রহ করেছে।

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি জানান, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় শনিবার ভোরে গলায় ফাঁস দিয়ে মামুন ভূ্‌ইয়া (৪০) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন। উপজেলার উত্তর ইউনিয়নের রাজাপুর গ্রামে এই আত্মহত্যার ঘটনা ঘটে। মামুন পরিবারের লোকজনের অগোচরে ঘরের তীরের সঙ্গে গলায় গামচা পেঁচিয়ে ফাঁস দেন। তিনি ওই গ্রামের মৃত বাচ্চু ভূঁইয়ার ছেলে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

আখাউড়া থানার ওসি আসাদুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর হত্যার কারণ জানা যাবে।

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি জানান, শেরপুরের শ্রীবরদীতে মনোয়ারা বেগম (৪৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে উপজেলার ভটপুর পূর্বপাড়া গ্রামে।

জানা গেছে, তাঁতীহাটি ইউনিয়নের ভটপুর পূর্বপাড়া গ্রামের খোকা মিয়ার স্ত্রী মনোয়ারা দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন ছিলেন। শুক্রবার রাতে স্বামী-স্ত্রী উভয়ে ঘুমিয়ে পড়েন। শনিবার সকালে স্বামী খোকা মিয়ার ঘুম ভাঙলে দেখতে পান স্ত্রী বিছানায় নেই। পরে ঘরের ধরনার সঙ্গে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় তার স্ত্রীকে দেখতে পান। খবর পেয়ে থানার ওসি কাইয়ুম খান সিদ্দিকী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে