শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

স্বামীকে হাসপাতালে নেওয়ার পথে স্ত্রীর মৃতু্য!

হরিণাকুন্ডু-ফরিদগঞ্জ সড়কে ৩ জন নিহত
স্বদেশ ডেস্ক
  ২৯ অক্টোবর ২০২৩, ০০:০০

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে স্বামীকে হাসপাতালে নেওয়ার পথে পাখিভ্যান থেকে পড়ে মারা গেলেন স্ত্রী। অন্যদিকে চাঁদপুরের ফরিদগঞ্জে অটোরিকশা ও মোটর সাইকেলের সংঘর্ষে দুই যুবকের মৃতু্য হয়েছে। শনিবার প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত-

হরিণাকুন্ডু (ঝিনাইদহ) প্রতিনিধি জানান- ঝিনাইদহের হরিণাকুন্ডুতে পানিতে ডুবে আহত স্বামীকে হাসপাতালে নেওয়ার পথে পাখিভ্যান থেকে পড়ে মারা গেছেন রেহেনা বেগম (৫০) নামে এক নারী। হাসপাতালে নেওয়ার পর মারা যান স্বামী সামছুল ইসলামও। শুক্রবার সন্ধ্যায় উপজেলার রায়পাড়া ভাতুড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত সামছুল ইসলামের মৃগী রোগ ছিল। তিনি বাড়ির পাশে পুকুরের পানিতে নামলে তার খিচুনি দেখা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নেওয়ার পথে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা সড়কের কুমড়াবাড়িয়া ঘোষপাড়া এলাকায় সড়কের ওপর ভ্যান থেকে পড়ে মাথায় ও কানে আঘাত পান স্ত্রী রেহেনা বেগম। এ সময় প্রচন্ড রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়। ওদিকে স্বামীও মৃতু্য বরণ করেন। হরিণাকুন্ডু থানার ওসি আবু আজিফ বলেন, এ বিষয়ে নিহতদের পরিবারের পক্ষ থেকে অপমৃতু্য মামলা হয়েছে।

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি জানান- চাঁদপুরের ফরিদগঞ্জে সিএনজি চালিত অটোরিকশা ও মোটর সাইকেলের সংঘর্ষে আবদুর রহমান (২৮) ও সোহাগ (২২) নামে দুই যুবকের মৃতু্য হয়েছে। তারা দু'জনই মোটর সাইকেলের আরোহী ছিলেন। উপজেলার সুবিদপুর পূর্ব ইউনিয়নের কামতা বাজার এলাকায় চৌধুরী বাড়ির সামনের সড়কে শুক্রবার রাতে এই দুর্ঘটনা ঘটে।

দূর্ঘটনার শিকার আবদুর রহমানের বন্ধু রাজিব ও প্রতিবেশি মিজানুর রহমান জানান, আবদুর রহমান ব্যবসায়িক কাজে সন্ধ্যারপর সোহাগকে সঙ্গে করে মোটরসাইকেল নিয়ে বের হন। ঘটনাস্থলে উল্টোদিক থেকে আসা সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাইকটি দুমড়ে মুচড়ে যায়। এরপর অটোরিকশাটি ঘটনাস্থল থেকে দ্রম্নত পালিয়ে যায়। এসময় আবদুর রহমান ও সোহাগ গুরুতর আহতবস্থায় সড়কেই পড়ে ছিলেন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সৈয়দ আহমদ কাজ দু'জনকেই মৃত ঘোষণা করেন। বিষয়টি নিশ্চিত করে চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মুহসীন আলম বলেন, দু'জনেরই মরদেহের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পরবর্তি আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে