শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

'বিএনপি-জামায়াত শান্তি চায় না বলেই ফের হরতাল ডেকেছে'

সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি
  ২৯ অক্টোবর ২০২৩, ০০:০০
নোয়াখালীর সেনবাগে জাসদের (ইনু) ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বক্তব্যে রাখেন শিরিন আখতার এমপি -যাযাদি

'বিএনপি জামায়াত শান্তি চায় না বলেই আবারো নৈরাজ্য সৃষ্টি ও হরতাল ডেকেছে'- বলে মন্তব্য করেছেন জাসদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরিন আখতার এমপি। নোয়াখালীর সেনবাগে জাতীয় সমাজ তান্ত্রিক দল জাসদের (ইনু) ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সমাবেশ ও মশাল মিছিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। শিরিন আখতার আরও বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে, মুক্তিযুদ্ধের পক্ষের সরকার ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়।

শনিবার বিকেলে সেনবাগ উপজেলা অডিটোরিয়ামে উপজেলা জাসদের সভাপতি গিয়াস উদ্দিন রিপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফুল আলম সুমনের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি ছিলেন জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ও স্থায়ী কমিটির সদস্য নইমুল আহসান জুয়েল।

অতিথি বক্তা ছিলেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. নুরুন্নবী, কোষাধ্যক্ষ মনির হোসেন, সহ দফতর সম্পাদক ইঞ্জিনিয়ার হারুন-অর রশিদ সুমন, ক্রিড়া সম্পাদক এ কে এম শাহ আলম, জাসদ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি রাশেদুল হক ননী, জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক মফিজুর রহমান বাবলু, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য এডভোকেট আজিজুল হক বকশি।

এছাড়াও বক্তব্য রাখেন নোয়াখালী জেলা জাসদের সভাপতি নুর আলম চৌধুরী পারভেজ ও জাসদ নেতা ফারুক আল ফয়সাল প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে