শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

আইন ভঙ্গ করে স্বতন্ত্র প্রার্থী শাহজাহানের প্রচারণা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  ০৬ জানুয়ারি ২০২৪, ০০:০০
নির্বাচনী প্রচারণার সময় শেষ হলেও নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণা চলমান -যাযাদি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আনুষ্ঠানিক প্রচার-প্রচারণার সময় শেষ হয়েছে ৫ জানুয়ারি সকাল ৮টায়। সময় শেষ হলেও থেমে নেই নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কেটলি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শাহজাহানের প্রচার-প্রচারণা।

শুক্রবার বেলা ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত রূপগঞ্জ উপজেলার আধুরিয়া, মাহনা, কৈশরাবো ও কুমারটেক এলাকায় গণসংযোগ করেন তারা। এ সময় প্রচারণার ছবি তুলতে গেলে সাংবাদিকদের সঙ্গে অসদাচরণ এবং কয়েকজন ব্যক্তির মোবাইল ফোন ছিনিয়ে নেয় শাহজাহানের অনুসারীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার আধুরিয়া ও কৈশাব এলাকায় শুক্রবার বেলা ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত গণসংযোগ করেন শাহজাহান। এ সময় তিনি তার ব্যবহৃত গাড়িটি মূল সড়কের পাশে রেখে রিকশায় চড়ে কয়েকজন নেতাকর্মীকে নিয়ে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করেন।

স্থানীয় কয়েকটি সূত্র জানিয়েছে, শাহজাহান ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে টাকা বিলি করেছেন। এ সময় কেউ যেন মোবাইল ফোন বের না করে, সেই জন্য সতর্ক অবস্থানে ছিলেন তার কর্মীরা।

আধুরিয়া এলাকার একটি সেলুনের মালিক জানান, গণসংযোগ শেষ করে শাহজাহান ঢাকা-সিলেট মহাসড়কে রিকশাযোগে গাড়ির সামনে এসে সাংবাদিকদের দেখে দ্রম্নত গাড়িতে উঠে চলে যান।

পরে এ বিষয়ে জানতে শাহজাহানের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

এদিকে, রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা আহসান মাহমুদ রাসেল জানান, 'শুক্রবার সকাল ৮টার পর থেকে কেউই কোনো ধরনের প্রচার-প্রচারণা চালাতে পারবে না। যদি কেউ আইন ভঙ্গ করে প্রচারণা চালায়, তাহলে আমরা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।'

জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মাহমুদুল হক বলেন, 'প্রচারণার ৩টি ছবি পেয়েছি। এ বিষয়ে খোঁজ নিয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে