বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

আচরণবিধি লঙ্ঘন করায় চেয়ারম্যান লেবুকে শোকজ

গাইবান্ধা প্রতিনিধি
  ০৬ জানুয়ারি ২০২৪, ০০:০০
আচরণবিধি লঙ্ঘন করায় চেয়ারম্যান লেবুকে শোকজ

আচরণবিধি লঙ্ঘন করায় গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সম্পাদক আশরাফুল আলম সরকার লেবুকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছেন নির্বাচনী অনুসন্ধান কমিটি।

বুধবার অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ওবায়দুল হক রুমি এ নোটিশ দেন। এ বিষয়ে আশরাফুল আলমকে বৃহস্পতিবার সহকারী জজ আদালতে স্বশরীরে হাজির হয়ে লিখিত ব্যাখ্যা দিতে বলা হয়।

নোটিশে উলেস্নখ করা হয়, মঙ্গলবার লাঙ্গল প্রতীকের প্রার্থী শামীম হায়দার পাটোয়ারীর পক্ষে উপজেলার বেলকা ইউনিয়নে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় উপজেলা চেয়ারম্যান বলেন, 'মামার বাড়ির আবদার চলবে না। আমরা বুদ্ধিজীবীরা এ উপজেলায় এখনো সভ্য সুশীল সমাজ মারা যাইনি। কোনো বিদেশিনীকে, কোনো অতিথি পাখিকে আমরা এ সুন্দরগঞ্জের এমপি বানাবো না।

যখন শীত আসবে বাংলাদেশে দেখবেন সাইবেরিয়ান বার্ডরা সারা পৃথিবী থেকে খাদ্য অন্বেষণে আসবে। খাদ্য অন্বেষণ, শীত শেষে হয়ে যাবে, তারা আবার গন্তব্যস্থলে যাবে। ওইসব পাখিকে স্থান দেবেন না প্রাণপ্রিয় বন্ধুগণ। কোনো অতিথি পাখিকে মূল্যায়ন করবেন না।' এসব বক্তব্যের মাধ্যমে সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা লঙ্ঘন করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে