রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
ফরিদপুর-৩ আসন

ঈগলের শামীমকে হারিয়ে নৌকার আজাদের জয়

ফরিদপুর প্রতিনিধি
  ০৯ জানুয়ারি ২০২৪, ০০:০০
ঈগলের শামীমকে হারিয়ে নৌকার আজাদের জয়

ফরিদপুর-৩ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আব্দুল কাদের আজাদকে (এ কে আজাদ) শুভেচ্ছা জানাতে হাজারও মানুষের ঢল নেমেছে।

সোমবার সকাল থেকেই এ কে আজাদের শহরের ঝিলটুলির বাসায় মানুষ আসতে শুরু করে। একপর্যায়ে পুরো বাড়ির আঙ্গিনা কানায় কানায় পূর্ণ হয়ে যায়। আশপাশের রাস্তায়ও অবস্থান নেয় কর্মী-সমর্থকরা।

এ কে আজাদকে এক নজর দেখতে দূর-দূরান্ত থেকে নারী-পুরুষসহ বিভিন্ন বসয়ি মানুষ ফুলেল শুভেচ্ছা জানাতে আসে। সবার সঙ্গেই হাতে হাত রেখে কুশল বিনিময় করেন এ কে আজাদ।

শুভেচ্ছা জানাতে আসা মানুষ এ কে আজাদের হাতে ফুলের তোড়া তুলে দেন, কেউ কেউ তার গলায় মালা পরিয়ে দেন। অনেকেই তার হাতে উপহার তুলে দেন।

মানুষের ভালোবাসায় সিক্ত এ কে আজাদ বলেন, ফরিদপুরের মানুষের কাছে আমি কৃতজ্ঞ। তারা শত বাধা উপেক্ষা করে ভোট দিয়ে আমাকে বিজয়ী করেছে। সন্ত্রাস, চাঁদাবাজদের বিরুদ্ধে জনরায় দিয়েছে মানুষ। আমি মানুষকে যে স্বপ্ন দেখিয়েছি, সেই স্বপ্ন আমি পূরণ করব। ফরিদপুরের উন্নয়নে অনেক পরিকল্পনা রয়েছে আমার, এখন সেগুলো বাস্তবায়ন শুরু করব।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-৩ আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এ কে আজাদ ৫৯ হাজার ৯ ভোটের ব্যবধানে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শামীম হককে হারিয়েছেন।

ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এ কে আজাদ পেয়েছেন এক লাখ ৩৪ হাজার ৯৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী শামীম হক পেয়েছেন ৭৫ হাজার ৮৯ ভোট।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে