রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সহকারী প্রিজাইডিং অফিসারের দুই বছরের জেল

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
  ০৯ জানুয়ারি ২০২৪, ০০:০০
সহকারী প্রিজাইডিং অফিসারের দুই বছরের জেল

জামালপুর-২ ইসলামপুরে চৌধুরী কুদরতে খোদা আইয়ুব আলী নামে এক সহকারী প্রিজাইডিং অফিসারকে দুই বছরের জেল দিয়েছেন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট।

রোববার দিবাগত রাতে উপজেলার নির্বাহী কার্যালয়ে সংক্ষিপ্ত আদালতের মাধ্যমে মোহাম্মদ আতাউলস্নাহ এ কারাদন্ডাদেশ দেন।

এর আগে শনিবার গভীর রাতে উপজেলার কুলকান্দি ইউনিয়নের হরিণধরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে ২৫ হাজার টাকা ঘুষ নেওয়ার সময় আটক হয় সহকারী প্রিজাইডিং অফিসার চৌধুরী কুদরতে খোদা আইয়ুব আলী।

সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা সিরাজুল ইসলাম।

জানা গেছে, শনিবার রাত ৯টার দিকে কুলকান্দি ইউনিয়নের হরিণধরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্বতন্ত্র প্রার্থী এস এম শাহিনুজ্জামান শাহীনের পক্ষে ২৫ হাজার টাকা নেওয়ার সময় হাতেনাতে আটক করে স্থানীয়রা।

পরে এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে রাত ১১টার দিকে ইসলামপুর সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহানুর রহমান ঘটনাস্থলে গিয়ে সহকারী প্রিজাইডিং অফিসারকে উদ্ধার করে নিয়ে আসে।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন তালুকদার বলেন, আজ (সোমবার) সকালে দন্ডিত ওই সহকারী প্রিজাইডিং অফিসারকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, সোমবার রাতে আমার কার্যালয়ে এক সংক্ষিপ্ত আদালতের মাধ্যমে ওই সহকারী প্রিজাইডিং অফিসারকে দুই বছরের জেল ও ১০ হাজার টাকা জরিমানা করেছেন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আতাউলস্নাহ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে