মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

টুঙ্গিপাড়া বঙ্গবন্ধুর সমাধিতে শ ম রেজাউল করিমের শ্রদ্ধা নিবেদন

গোপালগঞ্জ প্রতিনিধি
  ১০ জানুয়ারি ২০২৪, ০০:০০
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি সৌধে শ্রদ্ধা জানান পিরোজপুর ১ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য শ ম রেজাউল করিম -যাযাদি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা জানিয়েছেন পিরোজপুর-১ (পিরোজপুর, নাজিরপুর, ইন্দুরকানি) আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য শ ম রেজাউল করিম। মঙ্গলবার দুপুরে তিনি নিজ আসনের কয়েকশ' নেতাকর্মী নিয়ে টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতার সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করে বঙ্গবন্ধু ও '৭৫-র ১৫ আগস্টে নিহত শহীদদের রুহের মাগফেরাত কামনা করেন শ ম রেজাউল করিম।

এ সময় টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, দেশীয় প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষণ প্রকল্পের পরিচালক এস এম আশিকুর রহমান, গোপালগঞ্জ জেলা মৎস্য কর্মকর্তা বিজন কুমার নন্দী, দেশীয় প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষণ প্রকল্পের সহকারী প্রকল্প পরিচালক মনির হোসেন, শেখ আসলাম, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সোহেল মোহাম্মাদ জিলস্নুর রহমান রিগান, প্রদীপ কুমার দাম, টুঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, পাটগাতী ইউপি চেয়ারম্যান শেখ শুকুর আহম্মেদ, উপজেলা যুবলীগের সভাপতি হাসান আহম্মেদ কচি, সাধারণ সম্পাদক মাহমুদ বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে