বুধবার, ১৫ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

গোপালগঞ্জে হোল্ডিং ট্যাক্সের টাকা আদায় নিয়ে ইউপি সদস্যদের হাতে চেয়ারম্যান লাঞ্ছিত

গোপালগঞ্জ প্রতিনিধি
  ১০ জানুয়ারি ২০২৪, ০০:০০
গোপালগঞ্জে হোল্ডিং ট্যাক্সের টাকা আদায় নিয়ে ইউপি সদস্যদের হাতে চেয়ারম্যান লাঞ্ছিত

গোপালগঞ্জের কাশিয়ানীতে হোল্ডিং ট্যাক্সের টাকা আদায় করা নিয়ে বিরোধের জের ধরে স্থানীয় মহেশপুর ইউনিয়নের সদস্যদের হাতে ওই ইউপি'র চেয়ারম্যান মো. লুৎফর রহমান মিয়া লুথু লাঞ্ছিত হয়েছেন। ইউনিয়নটির দুই মেম্বার ও এক মহিলা মেম্বারের স্বামী চেয়ারম্যানকে মারপিট করে পরিষদে চেয়ারম্যানের কক্ষে তালাবদ্ধ করে রাখে। পরে চেয়ারম্যান বিষয়টি পুলিশে জানালে কাশিয়ানী থানা-পুলিশ ওর্ যাব-৬ এসে তাকে উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে স্থানীয় মেম্বার আলীম মোলস্না, মিজান ফকির ও ৪, ৫, ৬নং ওয়ার্ডের নারী মেম্বার রাজিয়া বেগমের স্বামী হাবিব ফকির হোল্ডিং ট্যাক্সের টাকা উত্তোলনের বিষয় নিয়ে মহেশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান লুথুর কাছে আসেন।

এ নিয়ে দুই মেম্বার ও নারী মেম্বারের স্বামী চেয়ারম্যানের সঙ্গে বাকবিতন্ডায় জড়ান। এর এক পর্যায়ে চেয়ারম্যান তাদের গালিগালাজ করেন ও নারী মেম্বারের স্বামী হাবিব ফকিরকে লাথি মারেন। তখন অপর দুই মেম্বার মিজান ফকির, আলীম মোলস্না ও নারী মেম্বারের স্বামী হাবিব ফকির চেয়ারম্যানকে বেধড়ক মারপিট করে তার রুমে তালাবদ্ধ করে রাখেন।

কাশিয়ানী থানার ওসি মো. জিলস্নুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত। উভয় পক্ষকে এ নিয়ে বাড়াবাড়ি করতে নিষেধ করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে