মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
নবীগঞ্জে পলস্নী বিদু্যতের ডিজিএম

'চোর ধরা আমার কাজ না!'

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি
  ১০ জানুয়ারি ২০২৪, ০০:০০
'চোর ধরা আমার কাজ না!'

হবিগঞ্জ জেলার নবীগঞ্জের পলস্নী বিদু্যতের জোনাল অফিসের ডিজিএম বলেছেন, 'চোর ধরা আমার কাজ না!'

উপজেলার পাটলী গ্রামের কুটি থেকে বিদু্যৎ চুরি করে অবৈধভাবে সংযোগ নিয়ে ব্যাডমিন্টন প্রতিযোগিতা প্রসঙ্গে তিনি এমন বক্তব্য প্রদান করেন। ওই গ্রামের কিছু যুবক কর্তৃপক্ষের সঙ্গে আঁতাত করে উপজেলার পাটলী গ্রামের খেলার মাঠে অবৈধভাবে বৈদু্যতিক খুঁটি থেকে বিদু্যৎ সংযোগ নিয়ে মাসব্যাপী ব্যাডমিন্টন প্রতিযোগিতার আয়োজন করেছে। স্থানীয় লোকজন পলস্নী বিদু্যৎ নবীগঞ্জ জোনাল অফিসে অভিযোগ করলেও কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। ফলে গ্রামবাসীর মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

এ বিষয়ে ডিজিএম বলেন, 'চোর ধরা আমার কাজ নয়!' ডিজিএম-এর এমন বক্তব্যে হতবাক নবীগঞ্জবাসী।

সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের পাটলী গ্রামের সুশীল রায়ের ছেলে লিটন রায়, পংকজ রায় ও শংকর রায়সহ কয়েকজন যুবক দীর্ঘ একমাস ধরে গ্রামের মাঠে ব্যাডমিন্টন প্রতিযোগিতার আয়োজন করেন। রাতে ওই খেলায় পাশের বৈদু্যতিক খুঁটি থেকে অবৈধভাবে বিদু্যৎ চুরি করে সংযোগ নেওয়া হয়। এতে প্রচুর টাকার বিদু্যৎ ব্যবহার করলে, সরকারকে রাজস্ব থেকে বঞ্চিত করা হয়েছে। গ্রামবাসী পলস্নী বিদু্যৎ নবীগঞ্জ জোনাল অফিসে একাধিকবার অভিযোগ দিলে কর্তৃপক্ষ কোনো পদক্ষেপ নেয়নি।

এ ব্যাপারে পলস্নী বিদু্যতের ডিজিএমের সঙ্গে গত রোববার রাতে মোবাইল ফোনে কথা বললে তিনি বলেন, 'চোর ধরা আমাদের কাজ নয়! কেউ চুরি করে বিদু্যৎ ব্যবহার করলে আমার কিছু করার নেই।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে