মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

চকরিয়ায় মাদকাসক্ত স্বামীর সহায়তায় দলবদ্ধ ধর্ষণের শিকার গৃহবধূ

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি
  ১০ জানুয়ারি ২০২৪, ০০:০০
চকরিয়ায় মাদকাসক্ত স্বামীর সহায়তায় দলবদ্ধ ধর্ষণের শিকার গৃহবধূ

কক্সবাজারের চকরিয়ায় মাদকাসক্ত স্বামীর সহায়তায় তিন বন্ধুর হাতে এক গৃহবধূ দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। রাস্তার পাশে পড়ে থাকা রক্তাক্ত ওই গৃহবধূকে পুলিশ উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করে।

গত সোমবার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার বরইতলী-মগনামা সড়কের হারবাংছড়া এলাকায় এ ঘটনা ঘটে।

গৃহবধূ জানান, বরইতলী ইউনিয়নের বাসিন্দা জনৈক সালাহউদ্দিন আহমদের চট্টগ্রামের বাসায় গৃহকর্মীর কাজ করতেন ওই গৃহবধূ। গত ৬ জানুয়ারি ভোট দিতে বাবার বাড়ি আসেন। পরে সোমবার রাত ৭টার দিকে স্বামীসহ তিন বন্ধু ওই গৃহবধূর বাবার বাড়ি গিয়ে স্বামীর বাড়ি নেওয়ার কথা বলে ঘর থেকে বের হতে বলে। বের হলে সড়কের পাশে একটি ঝুপড়ি ঘরে নিয়ে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে। এরপর তাকে ধর্ষণ করে নাসির উদ্দিনের তিন বন্ধু। এ সময় তার স্বামী নাসির উদ্দিন অদূরে দাঁড়ানো ছিলেন বলে তিনি জানান।

গৃহবধূ আরও জানান, স্বামী নাসির উদ্দিন কাঠমিস্ত্রির কাজ করতেন। পরে তিনি মাদকাসক্ত হয়ে পড়েন। বিয়ের পর থেকে ভরণপোষণ দিতেন না। এ কারণে চট্টগ্রাম শহরে এক বাসায় গৃহকর্মী হিসেবে ওই গৃহবধূ কাজ করেন। ওখান থেকে বেতনের টাকা দিতে বার বার চাপ দিতেন স্বামী নাসির। টাকা না দেওয়ায় এর আগেও কয়েকবার তাকে মেরে ফেলার হুমকি দেন তিনি।

চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, খবর পেয়ে ওই গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষার পর এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে