বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

বরিশালে এনডিসিকে মারধরের অভিযোগে যুবক আটক

বরিশাল অফিস
  ১২ জানুয়ারি ২০২৪, ০০:০০
বরিশালে এনডিসিকে মারধরের অভিযোগে যুবক আটক

বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ের এনডিসিকে মারধরের অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানিয়েছেন জেলা প্রশাসক। আটক যুবকের নাম মেহেদী হাসান অভি (২৮)। তিনি বাকেরগঞ্জ উপজেলার মজিবর রহমানের ছেলে বলে জানিয়েছে পুলিশ।

জেলা প্রশাসক জানান, এক যুবক অফিসে এসে তাদের একজন কর্মকর্তাকে অকথ্য ভাষায় গালাগাল দেন এবং সরকারি কাজে বাঁধার সৃষ্টি করেন। তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

তবে আটক যুবক মেহেদী হাসান অভি জানান, প্রাক প্রাথমিকে শিক্ষক নিয়োগের একটি পুনঃতদন্তের বিষয়ে খোঁজ নিতে বৃহস্পতিবার জেলা প্রশাসক কার্যালয়ে যান। এরপর সেখানের ২২২ নম্বর কক্ষে জেনারেল সার্টিফিকেট অফিসার অং মাচিং মারমার রুমে যান তিনি। ওই কক্ষে কথা বলার সময় তর্কবিতর্কের একপর্যায়ে সেখানে থাকা নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) অংছিং মারমা তাকে (অভি) একটি চড় দেন। তিনিও তাকে পাল্টা একটা চড় মারেন। এ সময় জেলা প্রশাসক কার্যালয়ের কর্মচারীরা তাকে ধরে একটি কক্ষে নিয়ে বেদম মারধর করে। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

বরিশাল কোতয়ালি মডেল থানার ওসি একেএম আরিচুল হক জানান, ওই যুবক অবৈধভাবে জেলা প্রশাসক কার্যালয়ের সার্টিফিকেট শাখায় ঢুকে অনৈতিক কোনো কাজের জন্য চাপ সৃষ্টি করে, যেটা আইন বিরোধী। কর্তৃপক্ষ তাকে আটক করে পুলিশে দিয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে