বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ঢাকায় গঠিত হলো নাচোল সমিতি

সভাপতি আতাউর সম্পাদক সাফির
যাযাদি ডেস্ক
  ১৪ জানুয়ারি ২০২৪, ০০:০০
ঢাকায় গঠিত হলো নাচোল সমিতি

ঢাকায় বসবাসরত চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলাবাসীদের নিয়ে গঠিত হয়েছে 'নাচোল উপজেলা সমিতি-ঢাকা'। গত শুক্রবার রাতে ২১ সদস্যবিশিষ্ট নাচোল সমিতির কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

এর আগে বিকালে ঢাকার বড় মগবাজারের গ্র্যান্ড পস্নাজায় নাচোল সমিতি গঠনের লক্ষ্যে সুধীজনদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সদ্য নির্বাচিত সংসদ সদস্য মু. জিয়াউর রহমান। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মেডিকেল কলেজের সাবেক সচিব একরামুল হক ও সিলেট রেঞ্জের অ্যাডিশনাল ডিআইজি মাসুদ রানা। অন্যদের মধ্যে ছিলেন বিশিষ্ট সংগঠক ও ব্যবসায়ী রফিকুল ইসলাম জেন্টু, ব্যবসায়ী দুরুল হোদাসহ আরও অনেকে। সঞ্চালনায় ছিলেন সাফির উদ্দিন। আলোচনার শুরুতে অনুষ্ঠানের প্রধান অতিথি মু. জিয়াউর রহমান এমপিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে ২১ সদস্যবিশিষ্ট 'নাচোল উপজেলা সমিতি-ঢাকা'র কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক অতিরিক্ত পুলিশ সুপার আতাউর রহমান। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ফ্রেন্ডস ওভারসিস প্রতিষ্ঠানের পার্টনার সাফির উদ্দিন। এ ছাড়া কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে রফিকুল ইসলাম জেন্টু, কোষাধ্যক্ষ পদে হিমা ইন্টারন্যাশনালের পার্টনার রবিউল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে জাহাঙ্গীর কবির সিদ্দিক নয়ন এবং কার্যনির্বাহী সদস্য পদে- দুরুল হোদা, আমিনুল ইসলাম বকুল, শফিকুল ইসলাম শফিক ও আতাউর রহমান তোতা নির্বাচিত হয়েছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে