শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

নগরায়ণের পাশাপাশি গ্রামকেও পরিকল্পিতভাবে গড়ে তোলা হবে -গণপূর্ত মন্ত্রী

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  ২০ জানুয়ারি ২০২৪, ০০:০০
ব্রাহ্মণবাড়িয়ায় নিজ গ্রামের বিভিন্ন রাস্তা পরিদর্শন করেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী -যাযাদি

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, কৃষি জমিকে রক্ষার মাধ্যমে পরিকল্পিত নগরায়ণের পাশাপাশি গ্রামকেও পরিকল্পিতভাবে গড়ে তোলা হবে।

শুক্রবার ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চিনাইর গ্রামের পুরাতন মসজিদে জুম্মার নামাজ আদায়ের পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

এ সময় গণপূর্ত মন্ত্রী আরও বলেন, 'মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নির্দেশনা দিয়েছেন, কৃষি জমি কমে যাচ্ছে। নগরের পাশাপাশি গ্রামকে যেন পরিকল্পিতভাবে গড়ে তোলা হয়, পরিবেশবান্ধব ঘর-বাড়ি যেন নির্মাণ করা হয়, আমি সেই প্রচেষ্টা গ্রহণ করব।'

এ সময় তিনি একটি গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাকে নির্বাচিত করায় নির্বাচনী এলাকার সব মানুষের প্রতি কৃতজ্ঞতা জানান।

তিনি আগামী দিনে তার দায়িত্ব পালনে গণমাধ্যম কর্মীসহ দেশবাসীর সহযোগিতা চান। পরে তিনি গ্রামের বিভিন্ন রাস্তা ঘুরে ঘুরে দেখেন ও গ্রামবাসীর সঙ্গে কুশল বিনিময় করেন।

এ সময় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, সহ-সভাপতি হেলাল উদ্দিন, পিপি অ্যাডভোকেট মাহবুবুল আলম খোকন, জেলা পরিষদের সদস্য বাবুল মিয়া, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল, সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভনসহ দলীয় নেতাকর্মীরা মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে