সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

কুড়িগ্রামে নসিমন-মোটর সাইকেলের সংঘর্ষে বাবা ও ছেলে নিহত

তিন জেলায় সড়কে আরও ৩ জনের মৃতু্য
স্বদেশ ডেস্ক
  ২২ জানুয়ারি ২০২৪, ০০:০০
কুড়িগ্রামে নসিমন-মোটর সাইকেলের সংঘর্ষে বাবা ও ছেলে নিহত

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে নসিমন-মোটর সাইকেলের সংঘর্ষে আরোহী বাবা-ছেলে নিহত হয়েছেন। এছাড়াও ফরিদপুরের ভাঙ্গায়, বাগেরহাটের ফকিরহাটে ও খুলনার রূপসায় সড়কে আরও তিনজনের মৃতু্য হয়েছে। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

কুড়িগ্রাম ও ভূরুঙ্গামারী প্রতিনিধি জানান, কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে ঘন কুয়াশায় নসিমন ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে আরোহী বাবা-ছেলের মৃতু্য হয়েছে। রোববার ভুরুঙ্গামারী সোনাহাট স্থলবন্দর সড়কের পাটেশ্বরী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কচাকাটা থানার সরকারটারি গ্রামের আব্দুল হামিদের ছেলে শহিদুল ইসলাম (৪৮) ও শহিদুলের ছেলে বিপস্নব (২৫)।

স্থানীয়রা জানান, বিপস্নব হাসান ও তার বাবা সকালে ভুরুঙ্গামারী থেকে কচাকাটার বাড়িতে আসার সময় পাটেশ্বরী এলাকায় ভুরুঙ্গামারীগামী একটি নসিমনের সঙ্গে তাদের মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাবা ছেলে দু'জনই মারা যান।

বিষয়টি নিশ্চিত করে ভুরুঙ্গামারী থানার ওসি রুহুল আমিন বলেন, ঘন কুয়াশার কারণে দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি জানান, ফরিদপুরের ভাঙ্গায় রাস্তার পারাপারের সময় গাড়ির ধাক্কায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। শনিবার ঢাকা-খুলনা মহাসড়কের ভাঙ্গা উপজেলার মুনসুরাবাদ বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বাসু শেখ (৭০) জেলার নগরকান্দা উপজেলার পৈলানপুট্টি গ্রামের মৃত ওয়াজেদ শেখের ছেলে।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি আবু সাঈদ খাইরুল আনাম জানান, রাস্তা পারাপারের সময় অজ্ঞাত একটি পরিবহণের ধাক্কায় পথচারী বাসু শেখ রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়। তাকে প্রথমে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি ঘটায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে সে মারা যায়।

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি জানান, বাগেরহাটের ফকিরহাটে মাইক্রোবাসের চাপায় এনামুল সরদার মনির (৪০) নামে এক বাসের সুপারভাইজার নিহত হয়েছেন। শনিবার রাত ৮টার দিকে খুলনা-ঢাকা মহাসড়কের ফকিরহাট উপজেলার টাউন-নওয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত এনামুল সরদার খুলনার সোনাডাঙ্গা এলাকার পান্না সরদারের ছেলে বলে জানা গেছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, টাউন-নওয়াপাড়া কামাল ফিলিং স্টেশনে জ্বালানি তেল নেওয়ার জন্য হাসান ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস থামে। এরপর বাস থেকে নেমে সুপারভাইজার রাস্তা পার হচ্ছিলেন। এ সময় গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা খুলনাগামী একটি মাইক্রোবাস সুপারভাইজার এনামুল সরদার মনিরকে চাপা দেয়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

\হমোলস্নাহাট হাইওয়ে থানার এসআই হাসানুর রহমান বলেন, 'মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। ঘটনার পর চালক পালিয়ে গেছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।'

রূপসা (খুলনা) প্রতিনিধি জানান, রূপসায় ট্রলির চাপায় সাইফুল ইসলাম (৪৬) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। রোববার দুপুরে নৈহাটি এলাকার উকিল মোস্তাকের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যবসায়ী নৈহাটি ইউনিয়নের বাগমারা গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রলিটি উপজেলা সদর থেকে রূপসা ঘাট অভিমুখে যাচ্ছিল। এ সময় মোটর সাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। পরে ট্রলিটি মোটর সাইকেল আরোহীকে চাপা দেয়। এ ঘটনায় মারাত্মকভাবে রক্তক্ষরণ হয় তার। পরবর্তীতে তাকে উদ্ধার করে রূপসা উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে